বিয়ানীবাজার উপজেলার বৈরাগীবাজারে কাতার প্রবাসী মো. লুৎফুর রহমান এর পৃষ্ঠপোষকতায়, বৃহত্তর বৈরাগীবাজার এলাকাবাসীর আয়োজিত সাজেদ-ওয়াজেদ ফুটবল টুর্ণামেন্টের প্রথম সেমিফাইনাল সম্পন্ন হয়েছে । শনিবার বিকালে খেলায় বিয়ানীবাজার রাজমিস্ত্রী কল্যাণ সমিতি বনাম চারাবই দাউদপুর যুব কল্যাণ সমিতি এর মধ্যকার ১ম সেমিফাইনালে জয়লাভ করে ফাইনালের টিকিট নিশ্চিত করে নেয় বিয়ানীবাজার রাজমিস্ত্রী কল্যাণ সমিতি।

জনজমাট প্রথম সেমিফাইনাল খেলা শুরুর আগেই থেকে দর্শকদের উপস্থিতিতে মাঠের কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। বিয়ানীবাজার রাজমিস্ত্রী ৪ বিদেশী এবং চারাবই দাউদপুর ৫ জন বিদেশী খেলোয়াড় নিয়ে শক্তিশালী দল গঠন করে মাঠে নামে।

খেলার প্রমার্ধের ২৫ মিনিটের মাতায় বিদেশী খেলোয়াড় মেকালেলি ও ৩০ মিনিটে এমেকার গোলে এগিয়ে যায় রাজমিস্ত্রী। চারাবই খেলায় ফিরতে গোলের জন্য মরিয়া হয়ে উঠে একের পর আক্রমণ করতে থাকে চারাবই প্রমার্ধের ৩৩ মিনিটে বিদেশী খেলোয়াড় বাহ ১টি গোল পরিশোধ করেও দ্বিতীয়ার্ধের রাজমিস্ত্রীর নাবিল আরেকটি গোলে করে ম্যাচের ফলাফল দাঁড়ায় ৩-১ গোলে। ম্যাচ ৩-১ গোলে জয়লাভ করে ফাইনালে উত্তির্ণ বিয়ানীবাজার রাজমিস্ত্রী কল্যাণ সমিতি।

টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি তুতিউর রহমান তুতার সভাপতিত্বে অতিথি ছিলেন বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগ ও বিয়ানীবাজার আবাহনীর ক্রীড়াচক্রের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, পৃষ্ঠপোষক মো. লুৎফুর রহমান, শেওলা দুবাগ ইউপি চেয়ারম্যান জহুর উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান আখতার হোসেন জাহেদ, সিলেট জেলা সাবেক গোল রক্ষক মনি, ব্যবসায়ী আছার উদ্দিন, কাতার প্রবাসী বজলুর রহমান, সোনাম উদ্দিন, কাতার প্রবাসী শাহীন আহমদ, সাবেক ফুটবল খেলোয়াড় ছয়দুর রহমান, ওলিউর রহমান।

ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন রাজমিস্ত্রীর রিপন আহমদ, ম্যান অব দ্যা ম্যাচ ও প্রথম গোল দাতা মেকালিলকে পুরুষ্কার তুলে দিচ্ছেন আগত অতিথিবৃন্দ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে নিত্যপণ্যের বাজার ঊর্ধ্বমুখী