নিষেধাজ্ঞা কাটিয়ে স্বরূপে ফেরার সিরিজে ইনজুরিতে পড়েছেন ক্রিকেটের ‘কভার বয়’। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে চোট পেয়েছেন টাইগারদের ভরসার প্রতীক বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজের করা বলে ফিল্ডিং করতে গিয়ে কুচকিতে ব্যথা পান তিনি। তবে চোট কতটা গুরুতর তা এখনো জানা যায়নি।

চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে তৃতীয় ওয়ানডেতে বোলিং করার সময় চোট পান সাকিব। নিজের করা বলে ফিল্ডিং করতে গিয়ে কুঁচকিতে ব্যথা পেয়েছেন বাংলাদেশের সেরা অলরাউন্ডার। পরে মাঠ ছেড়ে বেরিয়ে যান তিনি। এরপর দল জয় নিয়ে মাঠ ছাড়লেও সাকিব আর মাঠে ফেরেননি।

বোলিংয়ে প্রথম চার ওভার ভালোভাবেই শেষ করেছেন। পঞ্চম ওভারে এসে কুঁচকির টানের কারণে ওভার শেষ করতে পারেননি। এক বল বাকি রেখেই খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছেড়েছেন সাকিব। তার ওভারের শেষ বলটি করেন সৌম্য সরকার।

ফিজিও জুলিয়ান ক্যালেফাতোর সঙ্গে মাঠ থেকে বেরিয়ে যান তিনি। তবে সাকিবের ইনজুরির বিষয়ে বোর্ডের মেডিকেল টিমের পক্ষ থেকে সাকিবের চোটের ব্যাপারে আনুষ্ঠানিক কোনো তথ্য জানানো হয়নি।

বল হাতে কেমন করেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার তা দেখার অপেক্ষায় ছিলেন সবাই। কারণ আর চার উইকেট পেলেই মাশরাফীকে টপকে বাংলাদেশের হয়ে ওয়ানডেতে সর্বোচ্চ ২৭০ উইকেট শিকার করে ফেলবেন সাকিব। তবে ধারণা করা হচ্ছে এই ম্যাচে আর নামা হবে না সাকিবের।
এর আগে ব্যাট হাতে ৫১ রান করেছেন সাকিব। আর বল হাতে ৪.৫ ওভারে ১২ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন তিনি।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে জৈব কৃষি ও বালাই ব্যবস্থাপনা প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত