আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন মুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুল ওয়াহিদ তারেক। তিনি সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় মুড়িয়া পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গনে মুড়িয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারনের সঙ্গে মতবিনিময় সভা করেছেন।

সভায় হাজী আব্দুল ওয়াহিদ তারেক আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নিজের প্রার্থীতা ঘোষণা করলে উপস্থিত সকলেই তার প্রতি সমর্থন জানান।

মুড়িয়া ইউপির ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী তাহির আলী খানের সভাপতিত্বে এবং মুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ বুদুলের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী তুতিউর রহমান খান, ইউপি সদস্য মুজিবুর রহমান, বিশিষ্ট মুরব্বি হাফিজুর রহমান, ময়নুল ইসলাম ময়না মাস্টার, মাহমুদুল আহমদ তুরু, ফজলুল হক প্রমুখ।

এসময় হাজী আব্দুল ওয়াহিদ তারেক বলেন, সীমান্তবর্তী মুড়িয়া ইউনিয়ন দীর্ঘদিন ধরে উন্নয়ন বঞ্চিত। আমি এই ইউনিয়নের দূর্ভোগসহ সবধরনের সমস্যা দূরীকরণ ইউনিয়নবাসীর খাদিম হয়ে সেবা করার সুযোগ চাই। আমি সবার দোয়া ও সহযোগিতা প্রত্যাশী। তিনি বলেন, নির্বাচনে আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী। আমি আশাবাদী আমার কাজের মূল্যায়ন স্বরুপ দলীয়ভাবে আমাকে মনোনয়ন দেয়া হবে।

এবিটিভির প্রতিবেদন-

এবার দুর্গোৎসবে থাকছে না চির পরিচিত আমেজ, বিয়ানীবাজারে কমবে পূজা মণ্ডপ