যুক্তরাজ্যে বসবাসরত বিয়ানীবাজারবাসীর সংগঠন ‘ইউনাইটেড বিয়ানীবাজার ইউকের উদ্যোগে উপজেলার শেওলা ইউনিয়নের করোনা প্রাদুর্ভাবের কারণে অসহায় ও দুঃস্থ এবং কর্মহীন পরিবারের মাঝে নগদ অর্থ সহায়ত প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে কাকরদিয়া বাজারস্থ শেওলা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এসব সহায়তা বিতরণ করা হয়। এতে সার্বিকভাবে সহযোগিতা করেন রুহুল এ রহমান ও তাজুল ইসলাম তাজ।

আওয়ামী লীগ নেতা ও শহীদ পরিবারের সন্তান আলমগীর হোসেন রুনুর সঞ্চালনায় এবং শেওলা ইউপি চেয়ারম্যান জহুর উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এড. আব্বাস উদ্দিন, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ জাকির হোসেন ও শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সাবেক সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, আওয়ামী নেতা মাসুদ আহমদসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংঘঠনের নেতৃবৃন্দ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় বিয়ানীবাজারের স্টেশনারি ব্যবসায় ধস