“তুচ্চ নয় রক্ত দান,রক্ত দিলে বাচবে প্রাণ” এই প্রতিপাদ্য কে সামনে রেখে,বিয়ানীবাজার উপজেলার আষ্টসাঙ্গন গ্রামের ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় এবং রক্ত দানে উৎসাহিত করণ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। সামাজসেবা মূলক স্থানীয় সংগঠন আষ্টসাঙ্গন ফ্রেন্ডশিপ ক্লাবের ব্যবস্থাপনায় আয়োজিত দিনব্যাপী এই ক্যাম্পেইনে প্রায় ৩শ জন ব্যাক্তির রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

বুধবার সকালে মুল্লাপুর এবং লাউতা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান এবং গৌছ উদ্দীন যৌথ ভাবে এই ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন।

ক্লাবের সিনিয়র সহ সভাপতি শেখ সুমন আহমেদের পরিচালনায় রক্তদান সম্পর্কিত আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন বিয়ানীবাজার আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ মুজিবুর রহমান, লাউতা ইউনিয়নের সদস্য সমছুল হক সাহেব,রোমানা আফরোজ , মুল্লাপুর ইউনিয়নের সচিব জামাল হোসেন,আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান, কিসমত সরঃ প্রাঃ বিদ্যালয়ের শিক্ষক ফয়ছল আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা রুহেল আহমেদ, কামাল হোসেন রাজেল, সিপার আহমেদ, ক্লাবের কার্যকরী কমিটির সভাপতি আজিম হোসেন, সহ সভাপতি আক্তার হোসেন, সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল্লাহ উবাইদ, কোষাধ্যক্ষ জুবের হোসেন, ক্রীড়া সম্পাদক ফাহিম আহমেদ, সহ ক্রীড়া সম্পাদক এমদাদুর রহমান রিমন, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, ধর্ম সম্পাদক সাকিব আহমদ, সিনিয়র সদস্য সাইদ কালাম, সদস্য দেলোয়ার,সাফি,সাইদ,রাজন,জুমন,সুমন,জামিল,রানাসহ আরো অনেকে।