বিয়ানীবাজারের জামেয়া মাদানিয়া আঙ্গুরা মুহাম্মদপুর মাদ্রাসার প্রাক্তন শিক্ষার্থীদের প্রবাসী সংগঠন আশ শিহাব পরিষদ ইউকের ত্রি-বার্ষিক সাধারণ সভা গত মঙ্গলবার (৩ আগস্ট) বাদ আসর লন্ডনের দারুস সুন্নাহ মাদরাসায় পরিষদের সিনিয়র সহ সভাপতি মাওলানা আব্দুল আযীয রেফারীর সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারি মাওলানা আশফাকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত হয়

বৈঠকে আশ শিহাব ইউকে শাখার পুরাতন কমিটির বিলুপ্ত ঘোষণা করে আগামী তিন বছর মেয়াদী (২০২১-২৪) সংগঠনের নতুন কমিটি ভিডিও কনফারেন্স এর মাধ্যেমে ঘোষণা করেন জামেয়া মাদানিয়া আঙ্গুরা মোহাম্মদপুর মাদ্রাসার মুহতামিম শায়খ মাওলানা জিয়া উদ্দিন।

নবনির্বাচিত কমিটিতে দায়িত্বশীলরা হলেন উপদেষ্টা শায়খুল হাদিস আল্লামা হাফিয মাহমুদ হোসাইন (বার্মিংহাম), মাওলানা জালাল উদ্দিন (পোর্টস্মোথ), মাওলানা জয়নাল আবেদিন, মাওলানা শফিকুর রহমান, মাওলানা আবদুল আযিয রেফায়ি, মাওলানা হিলাল আহমদ ও মাওলানা আবদুল খালিক।

সভাপতি মাওলানা জহির উদ্দিন, সহ সভাপতি মুফতি সাদিক রহমান, সহ-সভাপতি মাওলানা নজির উদ্দিন, সহ সভাপতি আলহাজ্ব জামিল বদরুল, সাধারণ সম্পাদক মাওলানা সালেহ আহমদ, সহ সাধারণ সম্পাদক মাওলানা সাইফুর রহমান, সহ সাধারণ সম্পাদক মাওলানা মাহফুয আহমদ এবং অর্থ সম্পাদক মাওলানা ফুজায়েল আহমদ।

বৈঠকে উপস্থিত ছিলেন মাওলানা ময়নুল হক চৌধুরী, মাওলানা সাদিকুর রহমানসহ নবনির্বাচিত কমিটির দায়িত্বশীলবৃন্দ।

পরিশেষে আশ শিহাব পরিষদ ইউকের দীর্ঘদিনের সভাপতি মরহুম মাওলানা মোস্তফা আহমদ পাতনী রহ. মাওলানা শিহাব উদ্দিন রহ. ও মাওলানা সালেহ আহমদের মাতার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

এবিটিভির বিশেষ প্রতিবেদন

বিয়ানীবাজারে গণটিকার সূচি পরিবর্তন, যখন যেভাবে আর যারা পাবেন