বিয়ানীবাজার নিউজ ২৪। ২১ ফেব্রুয়ারি ২০১৭।

মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিভিন্ন কমসূচী পালন করেছে বিয়ানীবাজার উপজেলার প্রশাসন। কমসূচীর মধ্যে ছিল শহীদ বেধিতে পুষ্পার্ঘ অর্পণ, শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার বিতরণ।

রাত ১২ টা ১ মিনিটে বিয়ানীবাজার সরকারি কলেজে শহীদ মিনারে পুষ্পার্ঘ অর্পনের মধ্য দিয়ে কর্মসূচী শুরু হয়। সকালে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে উপজেলা  প্রাঙ্গনে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উপজেলা সভা কক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. আসাদুজ্জামানের সভাপতিত্বে এবং শিক্ষা কর্মকর্তা মাসুম মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামসুদ্দীন মাখন, শিক্ষামন্ত্রীর এপিএস মাকসুদুল ইসলাম আউয়াল, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মেহেদী হাসান, কৃষি কর্মকর্তা পরেশ চন্দ্র দাস, মাধ্যমিক শিক্ষা কর্তকর্তা মুজিবুর রহমান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল মনসুর আসজাদ প্রমুখ।

এসময় উপজেলার বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, রাজনৈতিক এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।