বিয়ানীবাজারের আলীনগর ইউনিয়ন শাখা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে সিলেট জেলা ও মহানগর বিএনপির তিন নেতাকে সংবর্ধনা দেয়া হয়েছে। একই সাথে অনুষ্ঠিত হয়েছে ইফতার মাহফিলও। শনিবার স্থানীয় টিকরপাড়াস্থ একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবর্ধনা ও ইফতার মাহফিলের ইউনিয়ন বিএনপির সাবেক আহ্বায়ক শাহজাহান হোসেন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি সব সময় গোলাপগঞ্জ-বিয়ানীবাজার বাসীর পাশে ছিলাম, আছি এবং থাকবো ইনশাআল্লাহ। অত্র এলাকার মানুষের কল্যাণে আমার কর্মতৎপরতা অব্যাহত থাকবে। আমি এ অঞ্চলের নেতা নয়; আমি তাদের একজন হয়ে কাজ করতে চাই। তিনি আগামী দিনে দলের নেতাকর্মীদের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আহবানে সাড়া দিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করারও আহবান জানান।

ইউনিয়ন ছাত্রদল নেতা আবিদ আহমদের পরিচালনায় সংবর্ধিত অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সহ-সভাপতি জিয়াউল বারী চৌধুরী ও জেলা বিএনপির সহ-অর্থ বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ মামুন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি এম এ মুছাব্বির, উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ মুয়াজ্জেম হোসেন, মহানগর বিএনপি নেতা হেলাল উদ্দিন।

এছাড়াও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সুহেব উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য মামুন আহমদ, প্যানেল চেয়ারম্যান গৌছ উদ্দিন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মুর্শেদ আহমদ পলু, জাকারিয়া আহমদ, আব্দুল বাসিত চৌধুরী, বিএনপি নেতা আব্দুল হান্নান প্রমুখ। কোরআন তেলাওয়াত করেন ছাত্রদল নেতা আমিনুল ইসলাম রুনু।

সংবর্ধনা ও ইফতার মাহফিলে ইউনিয়ন শাখা বিএনপি ও অঙ্গসংগঠনের তৃনমূল পর্যায়ের সর্বস্তরের নেতাকর্মী ও জনসাধারণ উপস্থিত ছিলেন।