বিজ্ঞপ্তি। ২২ মার্চ ২০১৭।

বিয়ানীবাজারে আজির উদ্দিন ও সাহিদা খানম শিক্ষা বৃত্তি কল্যাণ ট্রাস্ট’র উদ্যোগে বৃত্তি বিতরণ ও স্মরণসভার আয়োজন করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুর আড়াইটায় ঘুঙ্গাদিয়া-বড়দেশ বালিকা উচ্চ বিদ্যালয়ের হল রুমে এ স্মরণসভা ও বৃত্তি বিতরণ অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিয়ানীবাজার উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পঞ্চখণ্ড হরগোবিন্দ মডেল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক (অবঃ)  মোঃ আলী আহমদ।

বিশেষ অতিথি থাকবেন খলিল চৌধুরী আদর্শ উচ্চ বিদ্যানিকেতনের প্রাক্তন প্রধান শিক্ষক কাজী মোঃ মতিউর রহমান, মুড়িয়া ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান আব্দুল জলিল, প্রাক্তন চেয়ারম্যান এডভোকেট মোঃ মফিক উদ্দিন, বর্তমান চেয়ারম্যান মোঃ আবুল খায়ের, বিয়ানীবাজার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মজিবুর রহমান, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রিয় সহ-সভাপতি মোঃ মজির উদ্দিন আনসার, ঘুঙ্গাদিয়া-বড়দেশ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ মঈন উদ্দিন, ঘুঙ্গাদিয়া-বড়দেশ বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হুমায়ুন কবির।

অনুষ্ঠেয় সভায় সবাইকে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছেন ট্রাস্টের সভাপতি মোঃ জয়নাল আবেদীন ও সদস্য সচিব জিয়া উদ্দিন আহমদ।