বিয়ানীবাজারে সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালার জন্য নাম নিবন্ধন চলছে। বিয়ানীবাজার প্রেসক্লাব, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশন ও বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে এবং বিয়ানীবাজার পৌরসভার সহযোগিতায় স্থানীয় রয়েল স্পাইসি রেস্তুরায় এ কর্মশালা অনুষ্ঠিত হবে। এতে আগ্রহী জাতীয় ও আঞ্চলিক দৈনিক পত্রিকার স্থানীয় প্রতিনিধিসহ কর্মরত সাংবাদিকদের নাম রেজিস্ট্রেশন করার আহবান করা যাচ্ছে।

সাংবাদিকদের প্রথম ধাপে প্রশিক্ষণ প্রদান করবেন সাপ্তাহিক আগামী প্রজন্ম পত্রিকার সম্পাদক ও ইউএনবি’র প্রতিনিধি মিলাদ মোঃ জয়নুল ইসলাম, বিয়ানীবাজার নিউজ২৪ডট কম’র সম্পাদক ও দৈনিক সমকাল প্রতিনিধি আহমেদ ফয়সাল, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ও দৈনিক আমাদের সময় প্রতিনিধি ছাদেক আহমদ আজাদ এবং সাপ্তাহিক নবদ্বীপ পত্রিকার নির্বাহী সম্পাদক ও দৈনিক শুভদিন পত্রিকার বিয়ানীবাজার প্রতিনিধি শাহীন আলম হৃদয় ।

কর্মশালায় অংশ গ্রহণ করতে আগ্রহীদের আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে রেজিস্ট্রেশন করা জন্য আহবান করা যাচ্ছে। প্রশিক্ষণার্থীদের সংবাদ লেখার কলাকৌশল, ফিচার, সাংবাদিকতায় নীতিমালা, নৈতিকতা ও মান প্রশিক্ষণ দেয়া হবে।
প্রশিক্ষণ গ্রহণকারিদের যে কোনো জাতীয় পত্রিকা, সাপ্তাহিক ইলেকট্রনিক বা অনাইল মিডিয়ায় কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

প্রশিক্ষণ শেষে বিয়ানীবাজার পৌরসভার সৌজন্যে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করবেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুর।

আগ্রহী সহকর্মী সাংবাদিকদের দ্রুত সময়ের মধ্যে রেজিস্ট্রেশন করা জন্য আহবান করা যাচ্ছে। যোগাযোগ : শাবুল আহমেদ- সমন্বয়ক। মুঠোফোন-০১৮১৯৪৬২০৯৪, ই-মেইল : [email protected]