বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ  সম্পাদক খালেদ আহমদ ও বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমদের মাতা আজ বুধবার সকালে ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। আঙ্গুরা মোহাম্মদ গ্রামের নিজ বাড়িতে সকাল সাড়ে ৯টায় তিনি ইন্তেকাল করেন।

তিনি দীর্ঘদিন থেকে বার্ধ্যকজনিক নানা রোগে ভোগছিলেন। মৃত্যুকালে পুত্র-কন্যা, জামাতা,পুত্রবধূ, নাতি-নাতনিসহ আত্মীস্বজন রেখে গেছে।

মরহুমার জানাযার নামাজ আজ বিকাল সাড়ে ৫টায় আঙ্গুরা মোহাম্মদপুর নতুন জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

শিক্ষামন্ত্রীর শোক: বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ  সম্পাদক খালেদ আহমদ ও বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমদের মাতার মৃত্যুতে গভীরে শোক জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। এক শোক বার্তায় তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমা আত্মার শান্তি কামনা করেন।

উপজেলা চেয়ারম্যানের শোক : বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ  সম্পাদক খালেদ আহমদ ও বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমদের মাতৃবিয়োগে শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক জানিয়েছেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুর, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল আহাদ কলা ও নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, কেন্দ্রীয় যুবলীগের সদস্য এড. আব্বাছ উদ্দিন, মাথিউরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন প্রমুখ।