শুরুতেই তিন উইকেট হারিয়ে জয়েল আশা ফিকে হয়ে যায় সিলেটের। অধিনায়ক নাসিরের সাথে চতুর্থ উইকেটে জুটি গড়েন আইকন সাব্বির। মাত্র ৩২ বলে পাঁচ ৪ ও দুই ৬-এ তিনি অর্ধশতক হাকান। িএ দুই জনের অপরাজিত ৮০ রানের পার্টনারশিপে জয়ের দিকে এগিয়ে যাচ্ছে সিলেট। ১৪ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে সিলেটের সংগ্রহ ১১৪রান। শাব্বির ৩৫ বলে ৫৫ এবং নাসির ২৩ বলে ২৪ রান।

টম হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৬৯ রান তুলে মাশরাফির রংপুর। অর্ধশতক করেন গেইল। শেষ ছয় ওভারে জিততে হলে সিলেটকে ৫৬ রান করতে হবে। নাসির ও সাব্বির ক্রিজে থাকায় জয়ের আশা করতেই পারে সিলেট।

শুরু গুনাথিলাকা (৮), বার আজম (২) ও ফেচার (১২)কে দ্রুত হারিয়ে চাপে পড়ে সিলেট সিক্সার্স। শিরোপা দৌড়ে টিকে থাকতে হলে এ জয়ের বিকল্প নেই। এই সমীকরণ সামনে রেখে ব্যাট করতে ক্রিজে আসেন অধিনায়ক নাসির হোসেন ও আইকন সাব্বির রহমান। প্রথমে দেখে শুনে খেললেও সময়ের সাথে সাথে দুইজনই খোলস ছেড়ে বেরিয়ে আসেন। ব্যাট হাতে এগিয়ে থেকে জয়ের বন্দরের পথ দেখান আইকন সাব্বির। মাত্র ৩২ বলে ৫০ পূর্ণ করেন এ হার্টহিডার ব্যাটসম্যান। তার ব্যাট চওড়ায় হওয়ায় সিলেট জয়ের আশা বুক বেঁধে অপেক্ষা করছে। সঙ্গে কোটি দর্শক।