বিশিষ্ট শিক্ষাবিদ, পঞ্চখণ্ড হরগোবিন্দ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারি প্রধান শিক্ষক আব্দুর রহমান এর জানাযা সম্পন্ন হয়েছে। বুধবার সকাল ১১টায় পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাযায় প্রাক্তন ছাত্র, শিক্ষক, সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। জানাযা শেষে তাঁর মরদেহ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

জানাজার আগে মরহুমের আত্মার মাগফিরাত চেয়ে বক্তব্য দেন পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শিক্ষাবিদ আলী আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল হাছিব মনিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাছিব জীবন, পৌরসভার প্যানেল মেয়র-২ ও কাউন্সিলর নাজিম উদ্দিন, দাসউরা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মজির উদ্দিন আনসার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, রোটারীয়ার সালেহ আহমদ প্রমুখ।

এর আগে মঙ্গলবার বিকাল ৫টায় তিনি পৌর এলাকার নয়াগ্রামস্থ নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর।

এদিকে, তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। এক শোক বার্তায় তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-