বিয়ানীবাজার পৌরসভা যুবদলের সাংগঠনিক সম্পাদক সুবেদ আহমদের বসত ঘর আগুনে পুড়ে গেছে। ধারণা করা হচ্ছে, অজ্ঞাত দুর্বৃত্তদের দেয়া আগুনে তার বসত ঘরটি পুড়ে যায়। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে পৌরসভার চালিকোনায় এ ঘটনা ঘটে।
সুবেদ আহমদের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। সুবেদের অভিযোগ তাকে প্রাণে মারতে পেট্রল ঢেলে ঘরে আগুন দেয় দুর্বৃত্তরা। স্থানীয়রা দীর্ঘ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করেন।

সুবেদ আহমদ বলেন, মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে একদল দুর্বৃত্তরা আমার বসত ঘরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। মুহূর্তেই আগুনে আমার বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনা কে বা কারা ঘটিয়েছে তা বলতে পারেননি সুবেদ। তিনি থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।
এদিকে অগ্নিদুর্ঘটনার খবর পেয়ে পৌরসভা বিএনপি’র সভাপতি, পৌরসভা নির্বাচনের ধানের শীষের মেয়র প্রার্থী আবু নাসের পিন্টু সুবেদ আহমদের বাড়ি গিয়ে তাকে শান্তনা জানান। তিনি এ ঘটনার সাথে জড়িতদের বের করে কঠোর শাস্তি দাবি করেন। পিন্টু বলেন, সুবেদ ধানের শীষ প্রতীকের এজেন্ট হওয়ার অপরাধে তাকে ঘর পুড়িয়ে দেয়া হয়েছে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ নাশকতা কি না তা খতিয়ে দেখে আইনি ব্যবস্থা নেয়া হবে।