২০শে আগস্ট, ২০১৯ ইং | ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

বিশ্বকাপের সেরা খেলোয়াড় সাকিব- ক্রিকইনফো ।। পুরস্কার ঘোষণা

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/07/123.jpg?resize=1200%2C630

সকল বাংলাদেশী ও অনেক ক্রিকেট বিশেষজ্ঞরাই ভেবেছিলেন এবারের বিশ্বকাপে টুর্নামেন্ট সেরার ট্রফিটা উঠবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের হাতে। কিন্তু সেই স্বপ্ন ভঙ করে দিয়ে দৃঢ় নেতৃত্ব আর দারুন ব্যাটিংয়ে টুর্নামেন্ট সেরার পুরুষ্কার জিতেছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। তবে সাকিবকেই বিশ্বকাপের প্লেয়ার অব দ্য সিরিজ ঘোষণা করেছে জনপ্রিয় ক্রিকেট পোর্টাল ইউএসপিএন ক্রিকইনফো।

গতকাল তাদের অফিসিয়াল ইউটিউব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের পেজে বিশ্বকাপের প্লেয়ার অব দ্য সিরিজ নির্বাচনের একটি ভিডিও প্রকাশ করে ক্রিকইনফো। যেখানে ক্রীড়া বিশ্লেষক হিসেবে উপস্হিত ছিলেন কিউই সাবেক অধিনায়ক অলরাউন্ডার ডেনিয়েল ভেট্টরি। তিনি বিশ্বকাপে সাকিবের অলরাউন্ডার পারফরম্যান্সের কারনে তাকে প্লেয়ার অব দ্য সিরিজ নির্বাচন করেন।

সাকিবকে প্লেয়ার অব দ্য সিরিজ নির্বাচনের পেছনে ব্যাট হাতে সাকিবের দারুস পারফরম্যান্স। ৭ টি ফিফটি প্লাস স্কোর যেখানে ২ টি শতক ও ৫ টি অর্ধশতকের কথা তুলে ধরা হয়। সব মিলিয়ে ৬০৬ রান নিয়ে সর্বোচ্চ ৮৬.৫৭ গড়ে রানের দিক থেকে সেরা তিনে ছিলেন সাকিব।

অন্যদিকে বল হাতেও দুুর্দান্ত ছিলেন এই অলরাউন্ডার। তার ৮ ম্যাচ বোলিংয়ে ১১ উইকেটের কথাও তুলে ধরা হয়। সেই সাথে ইতিহাসে প্রথম ক্রিকেটার হিসেবে এক বিশ্বকাপ ১০ উইকেট ও ৬০০+ রানেে রেকর্ড গড়া সাকিবের সেই কীর্তি ও তুলে ধরেন তারা। সবের ভিত্তিতে সাকিবকেই টুর্নামেন্ট সেরা ঘোষণা করে ক্রিকইনফো।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে শিশু ধর্ষিত : অবশেষে ধর্ষক মিনহাজ গ্রেফতার

ডটকম স্পোর্টিং ক্লাবের নতুন কমিটি গঠন ।। সভাপতি ইমরান সম্পাদক ফরহাদ

সাইকেলে ছয়শ কিলোমিটার পাড়ি দিলেন বিয়ানীবাজারের দুই সাইক্লিস্ট

বড়লেখায় নকল ঘি তৈরির কারখানা! মালিকের ১ বছরের কারাদণ্ড

সিলেটে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিয়ানীবাজারের এক যুবক আটক

গোলাপগঞ্জের ব্লাড ক্যান্সার আক্রান্ত আমিরুলের পাশে দাড়ালো 'প্রতিশ্রুতি'

ঘোষণাঃ

Translate »