১৬ই জুলাই, ২০১৯ ইং | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগের সাথে সাংসদ নাহিদের মতবিনিময়

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/07/nahid-al.jpg?resize=1200%2C630

সিলেটে দুই দিনের সফরে আজ দুপুরে এসেছেন কেন্দ্রীয় আওয়ামী লীড়ের প্রেসিডিয়াম মেম্বার ও সাংসদ নুরুল ইসলাম নাহিদ।বৃহস্পতিবার বিকালে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীদের সাথে উপজেলা সভাকক্ষে এক মতবিনিময় করেছেন। সংগঠনের কার্যক্রম আরো গতিশীল করতে নেতাকর্মীদের দিক নির্দেশনা দেন দলের এ নীতি নির্ধারক ও সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ।

মত বিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, সহসভাপতি আব্দুল আহাদ কলা, সামছুদ্দিন খান ও হারুণ হেলাল, মুক্তিযোদ্ধা ম্রমিক ট্রেড ইউনিয়ন সিলেটের সভাপতি ফলিক উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, পৌর মেয়র আব্দুস শুকুর, সহদপ্তর সম্পাদক দেওয়ান মাকুসুদুল ইসলাম আওয়াল, মুকি্তযোদ্ধা বাবুল আখতার, চেয়ারম্যান মাহমদ আলী ও সিহাব উদ্দিনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

এ মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান খান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, প্রচার সম্পাদক হারুনুর রশিদ দিপুসহ উপজেলা আওয়ামী লীগের অনেক দায়িত্বশীল অংশ নেননি।

কেন্দ্রীয় আওয়ামী লীগের নতুন দ্বি-বার্ষিক সম্মেলন আগামী অক্টোবর মাসে অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে সারা দেশে জেলা ও উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠিনে নির্দেশনা রয়েছে। যার ফলে কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও সাংসদ নুরুল ইসলাম নাহিদের সিলেট সফর এবং নেতাকর্মীদের সাথে মতবিনিময় আগামী কমিটি গঠনের একটি পূর্বাভাস বলে মনে করছেন নেতাকর্মীরা। আওয়ামী লীগের সাথে উপজেলা যুবলীগেরও কমিটি গঠিত হতে পারে বলে অনেকেই মন্তব্য করেছেন।

নতুন কমিটি গঠনের পূর্বে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের বিভাজন স্পষ্ট হয়েছে গত ৪ জুন দলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান খান নেতাকর্মীদের নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে শোভাযাত্রা বের করলেও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, সহসভাপতি আব্দুল আহাদ কলা ও সাংগঠনিক সম্পাদক জাকির হোসেনসহ ডাক সাইটের অনেক নেতা অংশ নেননি।

দলের প্রেসিডিয়াম মেম্বারের সাথে মতবিনিময় সভায় অংশ না নেয়ার বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান খান বলেন, বিগত উপজেলা পরিষদ নির্বাচনে যারা নৌকার পক্ষে জীবন বাজি রেখে কাজ করেছেন তাদের কেউই আজকের (বৃহস্পতিবার) মতবিনিময় সভায় যোগ দেননি। আওয়ামী লীগের প্রকৃত কর্মী, যারা দলের দুর্দিনে নৌকার পক্ষে থেকে কাজ করেছে সেই সব উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ-যুবলীগের নেতাকর্মীদের রেখে মতবিনিময় সভায় যোগ দেয়া অনুচিত বলে আমার মনে হয়েছে।

মতবিনিময় সভায় যোগ দেয়া মাথিউরা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক খয়রুল ইসলাম বলেন, সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ সংগঠনের কার্যক্রম আরো গতিশীল করতে সবাইকে একযোগে কাজ করতে নির্দেশনা দিয়েছেন এবং সবাই মিলিত অবস্থান থেকে উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির তালিকা দেয়ার আহবান জানিয়েছেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে সাংবাদিক নির্যাতনের ঘটনায় নালবহর জনকল্যাণ সমিতির নিন্দা ও প্রতিবাদ

এইচএসসির ফল প্রকাশ কাল

বিয়ানীবাজার- ছবিতে দেখুন বন্যার পানিতে জনদূর্ভোগ

বিয়ানীবাজার পৌর এলাকার বন্যা দূর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ

বিয়ানীবাজারে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাঁদে, আহত ২ (ভিডিওসহ)

বিয়ানীবাজারে বন্যা দূর্গত এলাকায় ত্রাণ বিতরণ

ঘোষণাঃ