১৬ই জুলাই, ২০১৯ ইং | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

হেনরি-বোল্ডের তোপে ২৪ রানে চার উইকেট নেই ভারতের

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/07/india.jpg?resize=1200%2C630

ভারতের সামনে ২৪০ রানের লক্ষ্য দিয়েছে নিউজিল্যান্ড। আপাত দৃষ্টিতে বড় রানের লক্ষ্য নয়। তবে ওল্ড ট্রাফোর্ডের উইকেটও খুব একটা সুবিধার নয়। কিউইদের দম বেরিয়ে গেছে ব্যাটিং করতে। এরপর ইনিংসের শুরুতেই তারা তুলে নিয়েছে ভারতের গুরুত্বপূর্ণ চার উইকেট।

ভারত ৩.১ ওভারে ৩ উইকেট হারিয়ে ৫ রানে ব্যাট করছে। বিশ্বকাপে পাঁচ সেঞ্চুরির রেকর্ড গড়া রোহিত শর্মা মাত্র ১ রানে ফিরেছেন। বিরাট কোহলিকে ১ রানে লেগ বিফোরের ফাঁদে ফেলেন ট্রেন্ট বোল্ট। এরপর কেএল রাহুলও এক রান করে আউট হন। ক্রিজে আছেন ঋষভ পান্ত এবং দিনেশ কার্তিক। ইনিংসের ৮.৫ ওভারে প্রথম বাউন্ডরি আসে দিনেশ কার্তিকের ব্যাট করে ২১ বল খেলে চারের মাধ্যমে তিনি রানের খাতা খোলেন। শেষ পর্যন্ত ৬ রান করে কোহলিদের পথ ধরেন কার্তিক। হেনরি বলে ইনিংসের দশম ওভারের শেষ বরে গালিতে ক্যাচ দিয়ে বিদায় নেন কার্তিক। ওপর প্রান্তে ১২ রান নিয়ে অপরাজিত আছে পান্ত।

এর আগে বৃষ্টির কারণে মঙ্গলবার ৪৬.১ ওভারে ৫ উইকেট হারিয়ে ২১১ রান তোলে নিউজিল্যান্ড। বৃষ্টির কারণে রিজার্ভ ডে’তে গড়ায় ম্যাচ। বুধবার স্থানীয় সময় সকালে ৮ উইকেট হারিয়ে ২৩৯ রান তোলে তারা। রস টেইলর দলের হয়ে সর্বোচ্চ ৭৪ রান করে রান আউট হন। তার আগে অধিনায়ক কেন উইলিয়ামসন খেলেন ৬৭ রানের ইনিংস। এই দু’জনের ব্যাটেই লড়াইয়ের পুঁজি পায় গ্রুপ পর্বে টানা তিন ম্যাচ হারা নিউজিল্যান্ড।

এর আগে মার্টিন গাপটিল ১৪ বল খেলে ১ রান করে আউট হন। অন্য ওপেনার হেনরি নিকোলাস আউট হন ২৮ রান করে। জিমি নিশাম ১২ এবং কলিন ডি গ্রান্ডহোম ১৬ করে ফিরে যান। টম ল্যাথাম-মিশেল সাটনাররা শেষ দিকে যথাক্রমে ১০ ও ৯ রান করেন। ভারতের হয়ে এ ম্যাচে দারুণ বোলিং করেন ভুবনেশ্বর কুমার। তিনি ১০ ওভার বোলিং করে ৪৩ রানে নেন ৩ উইকেট।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে সাংবাদিক নির্যাতনের ঘটনায় নালবহর জনকল্যাণ সমিতির নিন্দা ও প্রতিবাদ

এইচএসসির ফল প্রকাশ কাল

বিয়ানীবাজার- ছবিতে দেখুন বন্যার পানিতে জনদূর্ভোগ

বিয়ানীবাজার পৌর এলাকার বন্যা দূর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ

বিয়ানীবাজারে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাঁদে, আহত ২ (ভিডিওসহ)

বিয়ানীবাজারে বন্যা দূর্গত এলাকায় ত্রাণ বিতরণ

ঘোষণাঃ