১৬ই জুলাই, ২০১৯ ইং | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের কৃতি সন্তান সাবেক বিচারপতি  এমএ হাসিবের মৃত্যুতে যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির শোক

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/07/BBN24-New-25.jpg?resize=1200%2C630

বাংলাদেশ সুপ্রিম কোর্টের সাবেক বিচারপতি বিয়ানীবাজারের কৃতি সন্তান ব্যারিস্টার এমএ হাসিবের মৃত্যুতে যুক্তরাষ্ট্রস্থ বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির কার্যকরী পরিষদ ও উপদেষ্টামন্ডলী সহ বর্তমান ও সাবেক কর্মকর্তাদের গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের জন্য গভীর সমবেদনা জানিয়েছেন।

এক শোকবার্তায় ব্যারিস্টার এমএ হাসিবের আত্মার মাগফেরাত কামনায় দেশ ও প্রবাসের সকলের কাছে দোয়া চেয়েছেন সমিতির কর্মকর্তাবৃন্দ। সমিতির সভাপতি মস্তফা কামাল এবং সাধারণ সম্পাদক মুহিবুর রহমান রুহুল বলেন দেশের সর্বোচ্চ বিচারালয়ে বিয়ানীবাজারের এই কৃতি সন্তান ছিলেন আমাদের গর্বের। বাংলাদেশের বিচার ব্যবস্থায় তার অবদান ছিল অনেক। তার আকস্মিক মৃত্যুতে বাংলাদেশ তথা বিয়ানীবাজার উপজেলার যে ক্ষতি হয়েছে তা অপূরণীয়। রাব্বুল আলামিন তাকে যেন জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করেন এবং তার পরিবারকে এই শোক সইবার ধৈর্য দান করেন।

অনন্যাদের মধ্যে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে সকলে কাছে দোয়া প্রার্থনা করেন যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশীদের আমরেলা সংগঠন বাংলাদেশ সোসাইটি সভাপতি কামাল আহমেদ, যুক্তরাষ্ট্র প্রবাসী সিলেটবাসীর আমরেলা সংগঠন জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি বদরুল হোসেন খান , সিলেট গণদাবি পরিষদের সভাপতি আজিমুর রহমান বুরহান, বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি আবুল কালাম, আজিজুর রহমান সাবু, কফিল উদ্দিন,মাশুকুল ইসলাম খান, মাসুদুল হক ছানু, আমেরিকায় বাংলাদেশি ব্যবসায়ীদের মূল ধারার সংগঠন এবিবিএ’র সভাপতি ও যুক্তরাষ্ট্রের মূলধারা রাজনীতিক ফখরুল ইসলাম দেলোয়ার, যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সাবেক উপদেষ্টা ও বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল খালিক লালু, যুক্তরাষ্ট্রে মূলধারার রাজনৈতিক সাহেল আহমদ, প্যাটারসন সিটি কাউন্সিলের কাউন্সিলম্যান শাহীন খালেক, প্রকৌশলী মো. রহমান সায়েম, বিশিষ্ট ব্যবসায়ী ফাতেমা ব্রাদার্স গ্রুপ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ও বিয়ানীবাজার সমিতির উপদেষ্টা আলহাজ সামসুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সাবেক বিচারপতি বিয়ানীবাজারের কৃতি সন্তান ব্যারিস্টার এমএ হাসিব ৩ জুন বাংলাদেশ সময় সকাল ৭টায় রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাসত্যাগ করেন । (ইন্নালিল্লাহি… রাজিউন)।

সাবেক বিচারপতি ব্যারিস্টার এমএ হাসিবের বাড়ি বিয়ানীবাজার পৌরসভার শ্রীধরা গ্রামে। তিনি সুপ্রিম কোর্টের বিচারপতি আবু তারিক ও বিয়ানীবাজার পৌর বিএনপি সভাপতি আবু নাসের পিন্টুর কনিষ্ঠ চাচা। ব্যারিস্টার এম এ হাসিবের বড় ভাই মরহুম এমএ মতিন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং অপর ভাই মরহুম এমএ লতিফ বিয়ানীবাজার উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে সাংবাদিক নির্যাতনের ঘটনায় নালবহর জনকল্যাণ সমিতির নিন্দা ও প্রতিবাদ

এইচএসসির ফল প্রকাশ কাল

বিয়ানীবাজার- ছবিতে দেখুন বন্যার পানিতে জনদূর্ভোগ

বিয়ানীবাজার পৌর এলাকার বন্যা দূর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ

বিয়ানীবাজারে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাঁদে, আহত ২ (ভিডিওসহ)

বিয়ানীবাজারে বন্যা দূর্গত এলাকায় ত্রাণ বিতরণ

ঘোষণাঃ