১৬ই জুলাই, ২০১৯ ইং | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

মাথিউরায় ঈসালে ছওয়াব মাহফিল অনুষ্ঠিত

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/07/ishale-sowab.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজারের মাথিউরা ইসলামী সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মরহুম হাফিজ কারী নাজিম উদ্দিনের স্মরণে ঈসালে ছওয়াব উপলক্ষে বুধবার সকাল ৮টায় পূর্বপার মাঝের মসজিদে কুরআন শরীফ খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে কারী জুবায়ের আহমদ, মাওলানা এনাম উদ্দিন, মাওলানা হাসান আহমদ, মাওলানা নিছার আহমদ, মাওলানা আব্দুল বাছিত, মাওলানা দেলোয়ার হোসাইন, হাফিজ মাওলানা আব্দুল আহাদ, মাওলানা মোস্তফা আহমদ, মাও মাওলানা হাবিবুর রহমান, মাওলানা আব্দুল হালিম, মাস্টার মোসলেহ উদ্দিন, হাফিজ মাহমুদুর রশিদ, হাজী কুতুব উদ্দিন, মাছুম আহমদ, মাওলানা ছরওয়ার, মাওলানা আজির উদ্দিন এবং সংস্থার উপদেষ্টা কমিটি ও কার্যনির্বাহী কমিটির দায়িত্বশীলবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিশেষে ঈসালে ছওয়াব মাহফিলের আহবায়ক মাওলানা মোঃ কামাল হোসেন আল মাথহুরী উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন এবং হাফিজ নাজিম উদ্দিনের স্মরণে সংক্ষিপ্ত স্মৃতিচারণ করে খতমে খাজেগান শরীফ পাঠ করে মোনাজাতের মাধ্যমে মাহফিল সমাপ্ত করেন।

উল্লেখনে, হাফিজ নাজিম উদ্দিন গত ১লা জুলাই রাত ৩টায় ইন্তেকাল করেন। তিনি মাথিউরাবাজার হাফিজিয়া মাদরাসা থেকে হিফজ সম্পন্ন করে দীর্ঘদিন মাথিউরা বায়তুর রব (চৌমুহনী) জামে মসজিদে মুয়াজ্জিন হিসেবে দায়িত্বপালন করেন এবং মৃত্যু অবধি পূর্বপার পান্জেগানা মসজিদের ইমামের দায়িত্ব পালনের পাশাপাশি দারুল কিরাতের খিদমতসহ মাথিউরা ইসলামী সমাজকল্যাণ সংস্থা, ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন পরিষদের দায়িত্বও পালন করেছেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে সাংবাদিক নির্যাতনের ঘটনায় নালবহর জনকল্যাণ সমিতির নিন্দা ও প্রতিবাদ

এইচএসসির ফল প্রকাশ কাল

বিয়ানীবাজার- ছবিতে দেখুন বন্যার পানিতে জনদূর্ভোগ

বিয়ানীবাজার পৌর এলাকার বন্যা দূর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ

বিয়ানীবাজারে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাঁদে, আহত ২ (ভিডিওসহ)

বিয়ানীবাজারে বন্যা দূর্গত এলাকায় ত্রাণ বিতরণ

ঘোষণাঃ