১৬ই জুলাই, ২০১৯ ইং | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

ফ্রান্সে বিয়ানীবাজার উপজেলা সমাজকল্যাণ সমিতির অভিষেক

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/07/france-jonokollan.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলা সমাজকল্যাণ সমিতি ফ্রান্সের অভিষেক ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বিপুল উৎসাহ উদ্দীপনা এবং ফ্রান্সে বসবাসরত বিয়ানীবাজারবাসীদের অংশগ্রহনে প্যারিসের পোর্ট দো পন্থার গীর্জার হলে এ অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

সংগঠনের সভাপতি সোহেল আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জামাল উদ্দিনের পরিচালনায় অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা সুনাম উদ্দিন খালিক।বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন যুক্তরাজ্যস্হ বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতির সদ্য সাবেক সাধারণ সম্পাদক এম মাসুদ আহমদ, ৫২ বাংলা টিভির সম্পাদক সাংবাদিক আনোয়ারুল ইসলাম অভি, সালেহ আহমদ চৌধুরী, ওয়াহিদ ভার তাহের, সহ সভাপতি বাবর হোসেন, মনন উদ্দিন।

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন অভিষেক অনুষ্টান বাস্তবায়ন কমিটির আহ্ববায়ক সাবেক ছাত্রনেতা জবরুল ইসলাম লিটন, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহসাধারণ সম্পাদক আব্দুল মুকিত, কোষাধক্ষ্য সায়েক আহমদ, সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান, সহসমাজ কল্যাণ সম্পাদক সাইদ উদ্দিন, সাহিত্য সম্পাদক আব্দুল খালেক, শাহ সামসুল আহমেদ, সাহেদ আহমদ, হেলাল আলী, জবরুল ইসলাম, সুমন আহমদ, ইমরান আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক কর্মকান্ডের জন্য অতিথিদেরকে সম্মাননা স্বারক প্রদান করা হয় সংগঠনের পক্ষে।সভায় বক্তরা সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় একটি সুন্দর সমাজ ও নিজেদের মধ্যে ভ্রাতৃত্ববোধ তৈরীর পক্ষে মতামত ব্যক্ত করেন।

সবশেষে লন্ডন থেকে আগত শিল্পি নুরজাহান, বাংলাদেশি কুমার শানু এবং প্যারিসের স্থানীয় শিল্পী তারেক আরাফাত, সুমা দাসসহ শিল্পীদের পরিবেশনায় মনমুগ্ধকর সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে সাংবাদিক নির্যাতনের ঘটনায় নালবহর জনকল্যাণ সমিতির নিন্দা ও প্রতিবাদ

এইচএসসির ফল প্রকাশ কাল

বিয়ানীবাজার- ছবিতে দেখুন বন্যার পানিতে জনদূর্ভোগ

বিয়ানীবাজার পৌর এলাকার বন্যা দূর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ

বিয়ানীবাজারে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাঁদে, আহত ২ (ভিডিওসহ)

বিয়ানীবাজারে বন্যা দূর্গত এলাকায় ত্রাণ বিতরণ

ঘোষণাঃ