১৮ই জুন, ২০১৯ ইং | ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা পেলেন নতুন জীপ

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/06/THo.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বশীল কর্মকর্তা (টিএইচও)কে স্বাস্থ্য মন্ত্রণালয় সরকারি কাজ তদারকির জন্য একটি নতুন জীপ গাড়ি প্রদান করেছে। গত মে মাসে আনুষ্ঠানিকভাবে গাড়ির চাবি হস্তান্তর করা হলেও চলতি মাসের প্রথম সপ্তাহে গাড়িটি পেয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) মোয়াজ্জেম আলী খান।

সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয় সিলেট জেলার ‍দুইটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বশীল কর্মকর্তাকে গাড়ি প্রদানের সিদ্ধান্ত নেয়। বিশেষ করে যে উপজেলা হাসপাতাল অন্যান্য হাসপাতালের চেয়ে ভাল অবস্থায় রয়েছে এবং সাধারণ মানুষকে ভালভাবে স্বাস্থ্য সেবা প্রদান করছে প্রথম পর্যায়ে সেসব হাসপাতালকে প্রাধান্য দেয়া হয়েছে। সিলেট জেলার মধ্যে বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ তালিকায় রাখা হলেও গাড়ির অপ্রতুলতা থাকায় শুধু বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচওকে গাড়ি প্রদান করা হয়। গত ২ মে আনুষ্ঠানিকভাবে চাবি গ্রহণ করেন টিএইচও মোয়াজ্জেম আলী খাল চৌধুরী।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বশীল কর্মকর্তা ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) মোয়াজ্জেম আলী খান চৌধুরী বলেন, চাবি গত মাসে পেলেও গাড়ি পেয়েছি গত সপ্তাহে। এখনো কিছু আনুষ্ঠািনিকতা বাকি আছে। বিয়ানীবাজারবাসীর এ প্রাপ্তির বিষয়টি আনুষ্ঠানিকভাবে আমরা শিগগি্রই জানাব।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেট চেম্বারের নির্বাচন পরিচালনায় বোর্ড গঠন

বিয়ানীবাজারের পান্না হত্যার দায় স্বীকার করলো পাষন্ড স্বামী

বিয়ানীবাজারে রাস্তায় ধানের চারা রোপণ করে প্রতিবাদ!

বিয়ানীবাজারে তথ্য আপা প্রকল্পের উঠান বৈঠক অনুষ্ঠিত

বিয়ানীবাজারে দুর্ধর্ষ ডাকাতি, আহত ১।। নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট

সিলেটে জাল কাগজপত্র প্রস্তুত চক্রের সদস্য র‌্যাবের হাতে আটক

ঘোষণাঃ