১৮ই জুন, ২০১৯ ইং | ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

লাউতার সমাজকর্মী আব্দুল আহাদের জানাযায় হাজারও মানুষের ঢল।। দাফন সম্পন্ন

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/06/abdul-hok-1.jpg?resize=960%2C526

বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর মাদ্রাসা পরিচালনা পরিষদের সহ সভাপতি সমাজকর্মী মরহুম আং আহাদের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বিকালে স্থানীয় বাহাদুরপুর উচ্চ বিদ্যালয় মাঠে হাজার হাজার শোকাহত মুসল্লির অংশগ্রহণে অনুষ্ঠিত জানাযার নামাজ শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

মরহুম আং আহাদ উপজেলার লাউতা ইউনিয়নের উত্তর ঠিকরপাড়া গ্রামের হাজী জয়নুল্লাহ মিয়ার ছেলে। মৃত্যুকালে তার বয়স ছিলো ৬০ বছর। বৃহস্পতিবার সকালে তিনি হৃদরোগ আক্রান্ত হয়ে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে মারা যান। তিনি ২ ছেলে ও ৩ মেয়ে সন্তানের জনক। জীবনদশায় তিনি স্থানীয় মাদ্রাসা ও একাধিক সমাজিক সংগঠনের সাথে থেকে কাজ করেছেন। এছাড়াও এলাকার সমাজকল্যানমূলক যেকেন কাজে তার অগ্রনী ভূমিকা থাকতেন।

জানাজা পূর্ববর্তী সংক্ষিপ্ত সভায় তার জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামাল হোসেন, লাউতা ইউনিয়নের চেয়ারম্যান গৌছ উদ্দিন, মোল্লাপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান, মাও. শিহাব উদ্দিন আলিপুরী, মোঃ ছালেহ আহমদ কবির, মোঃ আব্দুল মোক্তাদির, লুৎফুর রহমান ফয়ছল প্রমূখ। এতে সঞ্চালনা করেন স্থানীয় যুবক ইয়াহিয়া শাহিন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেট চেম্বারের নির্বাচন পরিচালনায় বোর্ড গঠন

বিয়ানীবাজারের পান্না হত্যার দায় স্বীকার করলো পাষন্ড স্বামী

বিয়ানীবাজারে রাস্তায় ধানের চারা রোপণ করে প্রতিবাদ!

বিয়ানীবাজারে তথ্য আপা প্রকল্পের উঠান বৈঠক অনুষ্ঠিত

বিয়ানীবাজারে দুর্ধর্ষ ডাকাতি, আহত ১।। নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট

সিলেটে জাল কাগজপত্র প্রস্তুত চক্রের সদস্য র‌্যাবের হাতে আটক

ঘোষণাঃ