১৮ই জুন, ২০১৯ ইং | ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

‘বিয়ানীবাজার নিউজ২৪’- অন্য পত্রিকার মতো একপেশে নয়

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/06/Untitled-1-copy.jpg?resize=1200%2C630

শ্রদ্ধেয় বড়ভাই গুনী সাংবাদিক আহমেদ ফয়সাল সম্পাদিত বিয়ানীবাজার উপজেলার প্রথম অনলাইন পত্রিকা ‘বিয়ানীবাজার নিউজ২৪’র একজন নিয়মিত পাঠক আমি। নিয়মিত পত্রিকাটি পড়ার একটা কারণ হচ্ছে এর সংবাদ পরিবেশনের বৈশিষ্ট্য অন্যসব পত্রিকা থেকে সম্পূর্ণ ভিন্ন। এ পত্রিকা বস্তুনিষ্ঠায় গুরুত্ব দিয়ে থাকে। একটি নিরপেক্ষ সংবাদ মাধ্যম, কখনোই তা একপেশে হয় না।

যে ঘটনা ঘটে, সেটাই বস্তুনিষ্ঠতার সঙ্গে তুলে ধরে। সংবাদ পরিবেশনও উন্নত মানের এবং বৈচিত্র্যপূর্ণ। এজন্য ’বিয়ানীবাজার নিউজ২৪’ আমার ভালো লাগে।

এ পত্রিকার সবগুলো সংবাদ, ফিচার ও শিল্পতীর্থ বিভাগে লিখাগুলো আমি মনোযোগ দিয়ে পড়ি। এখানে অজানা বিষয়গুলো জানার পাশাপাশি, বিভিন্ন রকম মতামতও আসে। অন্য পত্রিকার মতো একপেশে নয়। আর এ পত্রিকার শিল্পতীর্থ সাহিত্য সাময়িকীতে তো আমি অনেক লিখেছি। ’বিয়ানীবাজার নিউজ২৪’ সঙ্গে এটাও আমার যোগসূত্র।

আজ ৬জুন বিয়ানীবাজার উপজেলার প্রথম অনলাইন পত্রিকা ’বিয়ানীবাজার নিউজ২৪’ ৬ষ্ঠ বর্ষে পদার্পণ করছে। প্রতিষ্ঠাবার্ষিকীতে পত্রিকাটির সব সাংবাদিকবৃন্দ এবং যারা এ পত্রিকা প্রকাশের সঙ্গে যুক্ত আছেন তাদের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। পাশাপাশি পত্রিকাটির সকল পাঠক ও শুভানুধ্যায়ীদেরও বর্ষপূর্তির শুভেচ্ছা জানাচ্ছি।

’বিয়ানীবাজার নিউজ২৪’ এর জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

লেখক- শিক্ষার্থী, মাস্টার্স (চূড়ান্ত), এমসি কলেজ।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেট চেম্বারের নির্বাচন পরিচালনায় বোর্ড গঠন

বিয়ানীবাজারের পান্না হত্যার দায় স্বীকার করলো পাষন্ড স্বামী

বিয়ানীবাজারে রাস্তায় ধানের চারা রোপণ করে প্রতিবাদ!

বিয়ানীবাজারে তথ্য আপা প্রকল্পের উঠান বৈঠক অনুষ্ঠিত

বিয়ানীবাজারে দুর্ধর্ষ ডাকাতি, আহত ১।। নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট

সিলেটে জাল কাগজপত্র প্রস্তুত চক্রের সদস্য র‌্যাবের হাতে আটক

ঘোষণাঃ