২৪শে মে, ২০১৯ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র ইফতার মাহফিল সম্পন্ন

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/05/323.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) পূর্ব লন্ডনের ইমপ্রেশন ইভেন্ট ভেন্যুতে অনুষ্ঠিত ইফতারে কমিউনিটি নেতা, রাজনীতিবিদ, ব্যবসায়ী, সাংবাদিকসহ নানা পেশার বিশিষ্টজন উপস্থিত ছিলেন।

বিয়ানীবাজারসহ বাঙালি কমিউনিটির নানা শ্রেণিপেশার মানুষের উপস্থিতিতে ইফতার ও দোয়া মাহফিল সৌহার্দ্য সম্প্রীতি মিলন মেলায় পরিণত হয়।

সমিতির নবনির্বাচিত সভাপতি মামুন রশীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্নার পরিচালনায় ইফতার পূর্ব আলোচনায় স্বাগত বক্তব্য রাখেন সমিতির কোষাধ্যক্ষ জাকির হোসেন।

শুভেচ্ছা বক্তব্য দেন লন্ডন এসেম্বলি মেম্বার উন্মেষ দেশাই, লন্ডনের টাওয়ার হ্যামলেটস বারার স্পীকার কাউন্সিলার মোহাম্মদ আয়াছ মিয়া, নিউহ্যাম বারার ডেপুটি মেয়র জন গ্রে, ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশ এসোসিয়েশন (ইপিবিএ)’র সভাপতি শাহনুর খান ও আসন্ন ইউরোপিয়ান পার্লামেন্টে লন্ডন রিজিওন থেকে ক্ষমতাসীন কনজারভেটিভ পার্টির প্রার্থী ও বিয়ানীবাজারের কৃতিসন্তান আতিক রহমান, বাংলাদেশ সেন্টারের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন।

ইফতারে মাহফিলে আমন্ত্রীত অতিথিরা বক্তব্য প্রদান করেন এবং নবাগত দায়িত্বশীলদের স্বাগত জানান। বক্তব্য শেষে দোয়া মাহফিল পরিচালনা করেন হাফিজ মাওলানা হাসান আহমদ।

মাহফিলে বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতির প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যাবধি যে সকল সংগঠক মৃত্যুবরণ করেছেন তাঁদের রুহের মাগফেরাত এবং বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার সিঙ্গার শাখার সহকারী ম্যানেজার মান্নার ফেসবুক আইডি হ্যাক

বিয়ানীবাজারের শপিংমলগুলো ক্রেতাশূন্য

জাতীয় রোভার মুটে অংশগ্রহণ করতে নেপাল যাচ্ছে বিয়ানীবাজারের রুমন

বিয়ানীবাজারে বাসায় দাওয়াত করে ভিক্ষুকদের সাথে ইফতার করলেন সাংবাদিক মাসুম

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজারে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

ঘোষণাঃ