২৪শে মে, ২০১৯ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

জকিগঞ্জে শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/05/rab.jpg?resize=1200%2C630

জকিগঞ্জ থেকে শিশু ধর্ষণ মামলার এজাহার নামীয় ১জন পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। গ্রেপ্তারকৃত আসামির নাম রুয়েল মিয়া (২০)। তিনি সিলেটের গোয়াইনঘাট উপজেলার লেঙ্গুড়া গ্রামের সানু মিস্ত্রীর ছেলে। তার নামে গোয়াইনঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩) এর ৯(১)/৩০ এর শিশু ধর্ষণ মামলা রয়েছে।

মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় জকিগঞ্জ থানাধীন আনারসী গ্রামের আব্দুল কাদিরের বাসা থেকে মেজর শওকাতুল মোনায়েম এবং এএসপি ওবাইন এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। বুধবার (১৫ মে) র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো.মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক দল সিলেট জেলার জকিগঞ্জ থানা এলাকায় গ্রেপ্তার অভিযান পরিচালনা করে। অভিযানে জকিগঞ্জ থানাধীন আনারসী গ্রামের আব্দুল কাদিরের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার নামে গোয়াইনঘাট থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩) এর ৯(১)/৩০ এর শিশু ধর্ষণ মামলা রয়েছে। মামলা নং-১৭,তারিখঃ ১৫/০৪/২০১৯ইং। গ্রেপ্তারকৃত আসামিকে সিলেট জেলার গোয়াইনঘাট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার সিঙ্গার শাখার সহকারী ম্যানেজার মান্নার ফেসবুক আইডি হ্যাক

বিয়ানীবাজারের শপিংমলগুলো ক্রেতাশূন্য

জাতীয় রোভার মুটে অংশগ্রহণ করতে নেপাল যাচ্ছে বিয়ানীবাজারের রুমন

বিয়ানীবাজারে বাসায় দাওয়াত করে ভিক্ষুকদের সাথে ইফতার করলেন সাংবাদিক মাসুম

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজারে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

ঘোষণাঃ