২৪শে মে, ২০১৯ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

ভূমধ্যসাগরে নৌকাডুবি- গোলাপগঞ্জের আরেক যুবক নিখোঁজ

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/05/ggggg.jpg?resize=1200%2C630

লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে তিউনিসিয়ার উপকূলবর্তী ভূমধ্যসাগরে অভিবাসীবাহী নৌকাডুবির ঘটনায় গোলাপগঞ্জ উপজেলার আবুল কাসেম (২২) নামের আরেক যুবক নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। তিনি উপজেলার বাঘা ইউনিয়নের উত্তর গোলাপনগর গ্রামের প্রয়াত মসব আলীর ছোট ছেলে।

আবুল কাসেমের বড় ভাই আনা মিয়া তার ভাইয়ের নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমার ভাই আবুল কাসেমও সম্ভবত ডুবে যাওয়া নৌকার মধ্যে ছিল। তার সঠিক কোন খবর এখনো পাচ্ছি না। তাকে নিয়ে পরিবারের সদস্যরা শঙ্কায় রয়েছেন বলে তিনি জানান।

এদিকে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নৌকাডুবিতে নিহত ২৭ বাংলাদেশির যে তালিকা প্রকাশ করেছে তার মধ্যে আবুল কাসেমেরও নাম রয়েছে। জীবিত ৪ বাংলাদেশি নাগরিকের সঙ্গে ফোনালাপের মাধ্যমে পাওয়া তথ্যে তারা নিহতদের পরিচয় নিশ্চিত করেছে বলে জানা যায়।

ভূমধ্যসাগরে নৌকাডুবির ঘটনায় এখন পর্যন্ত গোলাপগঞ্জের দুই তরুণের প্রাণহানির খবর নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন- উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের কদুপুর গ্রামের ইয়াকুব আলীর ছোট ছেলে কামরান আহমদ মারুফ (২২) ও একই উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের প্রয়াত রফিক মিয়ার ছেলে আফজল মাহমুদ (২৫)।

প্রসঙ্গত, ৯ মে বৃহস্পতিবার সকালে ভূমধ্যসাগরের তিউনিসিয়া সমুদ্র উপকূলে শতাধিক অভিবাসী বহন করা নৌকাটি ডুবে গেলে প্রায় ৬০ জন নিহত হয়েছেন বলে জানা গেছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার সিঙ্গার শাখার সহকারী ম্যানেজার মান্নার ফেসবুক আইডি হ্যাক

বিয়ানীবাজারের শপিংমলগুলো ক্রেতাশূন্য

জাতীয় রোভার মুটে অংশগ্রহণ করতে নেপাল যাচ্ছে বিয়ানীবাজারের রুমন

বিয়ানীবাজারে বাসায় দাওয়াত করে ভিক্ষুকদের সাথে ইফতার করলেন সাংবাদিক মাসুম

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজারে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

ঘোষণাঃ