২৪শে মে, ২০১৯ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

তিউনিশিয়ায় নৌকাডুবি- খোঁজ মিলেছে বিয়ানীবাজারের সাহেদের

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/05/6543.jpg?resize=1200%2C630

লিবিয়া থেকে ইটালি যাওয়ার পথে শুক্রবার তিউনিশিয়ার উপকূলে নৌকা ডুবির ঘটনা হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনায় নিখোঁজ বিয়ানীবাজারের সাহেদ আহমদ খানের খোঁজ পাওয়া গেছে। ঘটনার দুইদিন পর তিনি স্ত্রীকে সুস্থ থাকার বিষয়টি মোবাইল ফোনে জানান। বর্তমানে তিউনিশিয়ার সরকারি হেফাজতে রয়েছেন।

ভূ-মধ্যসাগরের তিউনিশিয়া উপকূলে নৌকাডুবির ঘটনায় সিলেট অঞ্চলের ৩৭ জনের মধ্যে ৬জন মারা যাওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে ১৪জন জীবিত ফিরলেও নিখোঁজ ছিলেন অন্যরা। তাদের মধ্যে নিখোঁজ সাহেদ আহমদ খান তিউনিশিয়া সরকারি ক্যাম্পে রয়েছেন। সাগর থেকে উদ্ধারের পর তাদের সরকারি হেফাজতে রাখা হয়েছে। উদ্ধারের পর তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সাহেদ আহমদ খানের ভাই জাহেদ আহমদ খান বলেন, ইফতারের একটু পূর্বে ভাই মোবাইল ফোনে কয়েক মিনিট আলাপ করেন। ভাবি’র সাথে আলাপে তিনি পরে কল দিয়ে বিস্তারীত জানাবেন বলেছেন। তিনি বলেন, ভাইয়ের খোঁজ পাওয়া গেছে, তিনি নিজে মোবাইলে কল দিয়ে কথা বলেছেন। দীর্ঘ সময় আলাপ করার পরিস্থিতি না থাকায় শুধু সুস্থ রয়েছেন এটাই জানিয়েছেন। জাহেদ বলেন, গত ৪৮ ঘন্টা কি ঝড় আমাদের উপর দিয়ে বয়ে গেছে সেটা একমাত্র আল্লাহ-ই জানেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

মাথিউরা মিনারাই কারীয়ানা মাদ্রাসায় ইফতার মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজার সিঙ্গার শাখার সহকারী ম্যানেজার মান্নার ফেসবুক আইডি হ্যাক

বিয়ানীবাজারের শপিংমলগুলো ক্রেতাশূন্য

জাতীয় রোভার মুটে অংশগ্রহণ করতে নেপাল যাচ্ছে বিয়ানীবাজারের রুমন

বিয়ানীবাজারে বাসায় দাওয়াত করে ভিক্ষুকদের সাথে ইফতার করলেন সাংবাদিক মাসুম

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

ঘোষণাঃ