২০শে আগস্ট, ২০১৯ ইং | ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

তিউনিশিয়ায় নৌকাডুবি- খোঁজ মিলেছে বিয়ানীবাজারের সাহেদের

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/05/6543.jpg?resize=1200%2C630

লিবিয়া থেকে ইটালি যাওয়ার পথে শুক্রবার তিউনিশিয়ার উপকূলে নৌকা ডুবির ঘটনা হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনায় নিখোঁজ বিয়ানীবাজারের সাহেদ আহমদ খানের খোঁজ পাওয়া গেছে। ঘটনার দুইদিন পর তিনি স্ত্রীকে সুস্থ থাকার বিষয়টি মোবাইল ফোনে জানান। বর্তমানে তিউনিশিয়ার সরকারি হেফাজতে রয়েছেন।

ভূ-মধ্যসাগরের তিউনিশিয়া উপকূলে নৌকাডুবির ঘটনায় সিলেট অঞ্চলের ৩৭ জনের মধ্যে ৬জন মারা যাওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে ১৪জন জীবিত ফিরলেও নিখোঁজ ছিলেন অন্যরা। তাদের মধ্যে নিখোঁজ সাহেদ আহমদ খান তিউনিশিয়া সরকারি ক্যাম্পে রয়েছেন। সাগর থেকে উদ্ধারের পর তাদের সরকারি হেফাজতে রাখা হয়েছে। উদ্ধারের পর তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সাহেদ আহমদ খানের ভাই জাহেদ আহমদ খান বলেন, ইফতারের একটু পূর্বে ভাই মোবাইল ফোনে কয়েক মিনিট আলাপ করেন। ভাবি’র সাথে আলাপে তিনি পরে কল দিয়ে বিস্তারীত জানাবেন বলেছেন। তিনি বলেন, ভাইয়ের খোঁজ পাওয়া গেছে, তিনি নিজে মোবাইলে কল দিয়ে কথা বলেছেন। দীর্ঘ সময় আলাপ করার পরিস্থিতি না থাকায় শুধু সুস্থ রয়েছেন এটাই জানিয়েছেন। জাহেদ বলেন, গত ৪৮ ঘন্টা কি ঝড় আমাদের উপর দিয়ে বয়ে গেছে সেটা একমাত্র আল্লাহ-ই জানেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে শিশু ধর্ষিত : অবশেষে ধর্ষক মিনহাজ গ্রেফতার

ডটকম স্পোর্টিং ক্লাবের নতুন কমিটি গঠন ।। সভাপতি ইমরান সম্পাদক ফরহাদ

সাইকেলে ছয়শ কিলোমিটার পাড়ি দিলেন বিয়ানীবাজারের দুই সাইক্লিস্ট

বড়লেখায় নকল ঘি তৈরির কারখানা! মালিকের ১ বছরের কারাদণ্ড

সিলেটে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিয়ানীবাজারের এক যুবক আটক

গোলাপগঞ্জের ব্লাড ক্যান্সার আক্রান্ত আমিরুলের পাশে দাড়ালো 'প্রতিশ্রুতি'

ঘোষণাঃ

Translate »