২৪শে মে, ২০১৯ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

সিলেটে বাড়ছে তাপমাত্রা- থাকবে আরো ৫দিন ।। পল্লীবিদ্যুতের বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ট সাধারণ মানুষ

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/05/344343.jpg?resize=1200%2C630

সিলেটে আজ সন্ধ্যার দিকে দমকা হাওয়া ও হাকলা বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা থাকলেও কমবে না তাপমাত্রা। গ্রীষ্মের তাপদাহ আর পল্লীবিদ্যুতের লাগামহীন আসা-যাওয়ার মিছিলে বিয়ানীবাজারে জনজীবনে মারাত্মক প্রভাব পড়েছে। নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবি জানাচ্ছেন বিয়ানীবাজারবাসী।

এদিকে দেশের উত্তর ও উত্তর-পূর্বাঞ্চল ছাড়া বাকি সব অঞ্চলের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। কোথাও কোথাও একটু বৃষ্টি হলেও তাপদাহ আরও পাঁচদিন থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

এক পূর্বাভাসে আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, দেশের বিভিন্ন এলাকার ওপর দিয়ে বয়ে যাওয়া মৃদু তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে এবং সারা দেশে দিন এবং রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে।

আবহাওয়াবিদ আফতাব উদ্দিন সাংবাদিকদের বলেন, তাপপ্রবাহ আরও পাঁচদিন থাকবে। তবে ১৩, ১৪ ও ১৫ মে দেশের কোথাও কোথাও বৃষ্টিপাত হবে। এদিক থেকে তাপপ্রবাহ একটু কমে আবার বাড়বে।

লঘুচাপের বর্ধিতাংশ বাংলাদেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চল অতিক্রম করে ভারতের পশ্চিমবঙ্গ হয়ে উত্তর বঙ্গোপসাগরে অবস্থান করছে।
এ অবস্থায় আজ সন্ধ্যা ৬টা পর্যন্ত দেশের রংপুর, ময়মনসিংহ, রাজশাহী ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

তবে আগামী ৪৮ ঘণ্টায় কোথাও কোথাও বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। তাপদাহের প্রভাবে বিয়ানীবাজারের জনজীবনে মারাত্মক প্রভাব পড়েছে।বিশেষ করে রোজাদার মানুষ গরমের তীব্রতার সাথে পল্লীবিদ্যুতের লাগামহীন বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ট হয়ে পড়েছেন। ইফতার, তারাবিহ ও সেহরী সময় থেকে শুরু করে দিন ও রাতে পুরো সময় জুড়েই চলছে পল্লীবিদ্যুতের যন্ত্রণা। এতে অতিষ্ট বিয়ানীবাজারবাসী সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে প্রতিবাদ জানাচ্ছেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার সিঙ্গার শাখার সহকারী ম্যানেজার মান্নার ফেসবুক আইডি হ্যাক

বিয়ানীবাজারের শপিংমলগুলো ক্রেতাশূন্য

জাতীয় রোভার মুটে অংশগ্রহণ করতে নেপাল যাচ্ছে বিয়ানীবাজারের রুমন

বিয়ানীবাজারে বাসায় দাওয়াত করে ভিক্ষুকদের সাথে ইফতার করলেন সাংবাদিক মাসুম

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজারে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

ঘোষণাঃ