২৪শে মে, ২০১৯ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে পুত্রবধুর প্রহারে শাশুড়ি আহত- হাসপাতালে প্রেরণ

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/05/65565.jpg?resize=1200%2C630

গোলাপগঞ্জে পারিবারিক কলহের জেরে পুত্রবধুর প্রহারে শাশুড়ি আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার উপজেলার ঢাকাদক্ষিণের খর্দাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত শাশুড়ি সিলেট ওসমানি মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্বামীর সাথে বিরোধের জের ধরে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে পুত্রবধু জাহেদা আক্তার কুটিনা শাশুড়ীকে প্রহার করেন। এতে ঐ বৃদ্ধার মুখ, নাক ও শরীরের বিভিন্ন স্থানে আঘত পেয়ে আহত হলে স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা দিয়ে চিকিৎসকরা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহত রাইছা বেগম (৮২) মৃত আছদ্দর আলীর স্ত্রী।

এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে খবর পাওয়া যায়।

জানা যায়, স্বামী বোরহান উদ্দিনের সাথে আলাপ করলে তিনি জানান, বেশ কিছু দিন থেকে জাহেদার সাথে আমার কলহ চলছে। আমি বিভিন্ন উপজেলা গিয়ে কাজ করার সুবাদে প্রায়ই জাহেদা মাকে মারধর করত বলে শুনেছি। শনিবার সকালে কোন কারন ছাড়াই মাকে মেরে গুরুতর আহত করেছে। আমি এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছি। বর্তমানে মাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করাচ্ছি।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ দিলিপ কুমার নাথ জানান, বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে শীঘ্রই আইনানুগ ব্যবস্থা গ্রহন করব।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

মাথিউরা মিনারাই কারীয়ানা মাদ্রাসায় ইফতার মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজার সিঙ্গার শাখার সহকারী ম্যানেজার মান্নার ফেসবুক আইডি হ্যাক

বিয়ানীবাজারের শপিংমলগুলো ক্রেতাশূন্য

জাতীয় রোভার মুটে অংশগ্রহণ করতে নেপাল যাচ্ছে বিয়ানীবাজারের রুমন

বিয়ানীবাজারে বাসায় দাওয়াত করে ভিক্ষুকদের সাথে ইফতার করলেন সাংবাদিক মাসুম

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

ঘোষণাঃ