২৪শে মে, ২০১৯ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে অ্যাম্বুলেন্সের ধাক্কায় পথচারী নিহত

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/05/nihoto.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজারের আলীনগরে একটি অ্যাম্বুলেন্সের ধাক্কায় শামীম আহমদ নামের এক পথচারী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (৯ মে) সকাল ৭টায় সিলেট-বিয়ানীবাজার সড়কের নিজ মোহাম্মদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পথচারীর নাম শামীম আহমদ। তিনি উপজেলার উপজেলার রামধা মাদ্রাসার সাবেক মুহতামিম ও আলীনগর ইউনিয়নের রামধা করগ্রাম এলাকার প্রয়াত মাওলানা মুক্তাছিম আলীর বড় ছেলে।

স্থানীয়রা জানান, আজ বৃহস্পতিবার সকালে উপজেলার আলীনগরের নিজ মোহাম্মদপুর এলাকার সিলেট-বিয়ানীবাজার সড়ক পার হচ্ছিলেন পথচারী শামীম আহমদ। এসময় সিলেট থেকে ছেড়ে আসা একটি অ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো চ–৫১-২৮৮৪) তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনি মারা যান। এ ঘটনায় অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে ধুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশের সুরত হাল প্রতিবেদন তৈরী শেষে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক ( ওসি তদন্ত) জাহিদুল হক জানান, খবর পেয়ে পুলিশের একটি দল দুর্ঘটনাস্থলে পৌছে প্রাথমিক কাজ সম্পন্ন করে লাশ ময়না তদন্তের জন্য সিলেট পাঠিয়েছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার সিঙ্গার শাখার সহকারী ম্যানেজার মান্নার ফেসবুক আইডি হ্যাক

বিয়ানীবাজারের শপিংমলগুলো ক্রেতাশূন্য

জাতীয় রোভার মুটে অংশগ্রহণ করতে নেপাল যাচ্ছে বিয়ানীবাজারের রুমন

বিয়ানীবাজারে বাসায় দাওয়াত করে ভিক্ষুকদের সাথে ইফতার করলেন সাংবাদিক মাসুম

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজারে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

ঘোষণাঃ