২০শে আগস্ট, ২০১৯ ইং | ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে অ্যাম্বুলেন্সের ধাক্কায় পথচারী নিহত

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/05/nihoto.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজারের আলীনগরে একটি অ্যাম্বুলেন্সের ধাক্কায় শামীম আহমদ নামের এক পথচারী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (৯ মে) সকাল ৭টায় সিলেট-বিয়ানীবাজার সড়কের নিজ মোহাম্মদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পথচারীর নাম শামীম আহমদ। তিনি উপজেলার উপজেলার রামধা মাদ্রাসার সাবেক মুহতামিম ও আলীনগর ইউনিয়নের রামধা করগ্রাম এলাকার প্রয়াত মাওলানা মুক্তাছিম আলীর বড় ছেলে।

স্থানীয়রা জানান, আজ বৃহস্পতিবার সকালে উপজেলার আলীনগরের নিজ মোহাম্মদপুর এলাকার সিলেট-বিয়ানীবাজার সড়ক পার হচ্ছিলেন পথচারী শামীম আহমদ। এসময় সিলেট থেকে ছেড়ে আসা একটি অ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো চ–৫১-২৮৮৪) তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনি মারা যান। এ ঘটনায় অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে ধুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশের সুরত হাল প্রতিবেদন তৈরী শেষে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক ( ওসি তদন্ত) জাহিদুল হক জানান, খবর পেয়ে পুলিশের একটি দল দুর্ঘটনাস্থলে পৌছে প্রাথমিক কাজ সম্পন্ন করে লাশ ময়না তদন্তের জন্য সিলেট পাঠিয়েছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

ডটকম স্পোর্টিং ক্লাবের নতুন কমিটি গঠন ।। সভাপতি ইমরান সম্পাদক ফরহাদ

সাইকেলে ছয়শ কিলোমিটার পাড়ি দিলেন বিয়ানীবাজারের দুই সাইক্লিস্ট

বড়লেখায় নকল ঘি তৈরির কারখানা! মালিকের ১ বছরের কারাদণ্ড

সিলেটে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিয়ানীবাজারের এক যুবক আটক

গোলাপগঞ্জের ব্লাড ক্যান্সার আক্রান্ত আমিরুলের পাশে দাড়ালো 'প্রতিশ্রুতি'

সিলেটি ভাষায় গান গেয়ে ভাইরাল ঢাকাই বালক সৌরভ

ঘোষণাঃ

Translate »