২০শে আগস্ট, ২০১৯ ইং | ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

বর্ণাঢ্য আয়োজনে বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের ফ্যামিলি নাইট উদযাপন

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/04/32.jpg?resize=1200%2C630

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের ফ্যামিলি নাইট সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকাল ৪টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত দুই পর্বে বিয়ানীবাজারস্থ বিজিবি ৫২ ব্যাটালিয়নের ক্যাফে সীমান্তে অনুষ্ঠিত হয় সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে এ অনুষ্ঠান।

কথামালা, স্মৃতিকথন, সাংস্কৃতিক অনুষ্ঠান, আড্ডা, কুইজ, র‌্যাফেল ড্র ও আপ্যায়নের মধ্য দিয়ে এ অনুষ্ঠান পরিণত হয় উৎসব ও সাংবাদিক পরিবারের মিলনমেলায়। অনুষ্ঠানে সাংবাদিক ও তাদের পরিবার ছাড়াও স্থানীয় সরকারের বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ও শুভানুধ্যায়ীরা এ আয়োজনে অংশ নেন।

সাপ্তাহিক নবদ্বীপ’র নির্বাহী সম্পাদক শাহীন আলম হৃদয়’র ও যুগান্তর প্রতিনিধি সুয়াইবুর রহমান স্বপন’র যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত কথামালা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিজিবি ৫২ ব্যাটালিয়নের সিও লেফটেন্যান্ট কর্ণেল ফয়জুর রহমান, বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথ, বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, পৌর মেয়র মোঃ আব্দুস শুকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান, এবি মিডিয়া গ্রুপ’র পরিচালক, শিল্পপতি মুসলেহ উদ্দিন খান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমা, উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাছিব মনিয়া, উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুল, আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও এবি মিডিয়া গ্রুপের সিইও রিজু মোহাম্মদ।

বক্তারা বলেন, বছরের প্রায় পুরো সময়ই সাংবাদিকরা সংবাদ সংগ্রহসহ বিভিন্ন কাজে ব্যস্ত থাকায় তারা পরিবারের সদস্যদের সাথে  সময় কাটাতে পারেন না। এ ধরণের আয়োজনের মধ্য দিয়ে সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যরা অন্যরকম এক আনন্দ উপভোগ করেন। সাংবাদিকরা ভবিষ্যতে সমাজ বিনির্মাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও আশা প্রকাশ করেন তারা। এসময় বক্তারা ভবিষ্যতে সাংবাদিকদের অধিকার আদায়সহ সবধরণের কাজে পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি আতাউর রহমান, বিয়ানীবাজার সাংস্কৃতিক কমান্ড’র সভাপতি ও সিনিয়র আব্দুল ওয়াদুদ, সাংবাদিক জসিম উদ্দিন, স্থানীয় শিল্পী হাবিবুর রহমান, রিপা কর, ঐশীসহ সাংবাদিক পরিবারের সদস্য নিশি, শিশু প্রিয়। এছাড়াও অনুষ্ঠানে কৌতুক পরিবেশন করেন এটিএন’র কৌতুক অভিনেতা আবিদুল ইসলাম রিমন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুর রহিম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ, বিয়ানীবাজার প্রেসক্লাবের সহসভাপতি সজীব ভট্টাচার্য, সাধারণ সম্পাদক মিলাদ জয়নুল,  বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি ছাদেক আজাদ, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সহ সভাপতি মুকিত মোহাম্মদ ও হাসান শাহরিয়ার, সাংবাদিক মাছুম আহমেদ, মীম টিভি ইউএস ‘র সিইও সুজন আহমেদ, সুফিয়ান আহমদ, শিপার আহমদ পলাশ, সামিয়ান হাসান, তোফায়েল আহমদ, আবু তাহের রাজু, রুহেল আহমদ, তাজবীর আহমদ ছাইম, শহিদুল ইসলাম সাজু, আহমদ রেজা চৌধুরী, সাহেদ আহমদ, আজিম উদ্দিন আরিফ ও জয়নুল প্রমুখ।

সবশেষে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র অনুষ্ঠান। এতে ৮জন অংশগ্রহণকারিকে বিভিন্ন ক্যাটাগরিতে পুরষ্কৃত করা হয়। এছাড়া সাংবাদিক দম্পতিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়াও সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে আনন্দঘন মুহূর্ত কাটানোর পাশাপাশি বেসকারি বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় কর্তৃক পেশাদার পাইলটের স্বীকৃতি অর্জন করায় বিশিষ্ট শিল্পপতি ও এবি মিডিয়া গ্রুপের পরিচালক মুসলেহ উদ্দিন খান’র ছেলে পাইলট ইসতিয়াক উদ্দিন খানকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

ডটকম স্পোর্টিং ক্লাবের নতুন কমিটি গঠন ।। সভাপতি ইমরান সম্পাদক ফরহাদ

সাইকেলে ছয়শ কিলোমিটার পাড়ি দিলেন বিয়ানীবাজারের দুই সাইক্লিস্ট

বড়লেখায় নকল ঘি তৈরির কারখানা! মালিকের ১ বছরের কারাদণ্ড

সিলেটে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিয়ানীবাজারের এক যুবক আটক

গোলাপগঞ্জের ব্লাড ক্যান্সার আক্রান্ত আমিরুলের পাশে দাড়ালো 'প্রতিশ্রুতি'

সিলেটি ভাষায় গান গেয়ে ভাইরাল ঢাকাই বালক সৌরভ

ঘোষণাঃ

Translate »