২৬শে জুন, ২০১৯ ইং | ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

কাল শপথ নিবেন পল্লব-জামাল-লিমা

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/04/pollob-jamal-lima.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন ও রোকশানা বেগম লিমা আগামীকাল বুধবার শপথগ্রহণ করবেন। আগামীকাল বুধবার (১৭ এপ্রিল) বিকেল ৩টায় দক্ষিণ সুরমাস্থ আলমপুরের বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তাদের শপথ পাঠ করাবেন বিভাগীয় কমিশনার মো. মেজবাহ উদ্দিন চৌধুরী।

স্থানীয় সরকার বিভাগ সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ১১টায় সুনামগঞ্জের ৮টি উপজেলা ও বিকেল ৩টায় হবিগঞ্জ জেলার ৮টি উপজেলার নির্বাচিত চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ নিবেন। আগামীকাল বুধবার (১৭ এপ্রিল) সকাল ১১টায় মৌলভীবাজার জেলার ৭ ও বিকেল ৩টায় সিলেট জেলার ১২টি উপজেলার নির্বাচত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা শপথ নিবেন। গত ১ এপ্রিল সিলেটের বিভাগের সবকটি উপজেলা নির্বাচনে নির্বাচিতদের গেজেট প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৮ মার্চ অনুষ্ঠিতব্য বিয়ানিবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিশাল ব্যবধানে জয়লাভ করেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবুল কাশেম পল্লব। তিনি হেলিকপ্টার প্রতীকে ৮৯টি কেন্দ্রে ৩২,৮৫৭ ভোট পান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকের আতাউর রহমান খান পান ১৪,৭৪১ ভোট। ভাইস চেয়ারম্যান পদে খছরু-জামালের হাড্ডাহাড্ডি লড়াইয়ে বিজয়ী হন জামাল। উপজেলার ৮৯টি ভোটকেন্দ্রের মধ্যে ২৮,০৫৮ ভোট পেয়ে বিজয়ী হন তালা প্রতীকের জামাল হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি চশমা প্রতীকের খছরুল হক খছরু পান ২৭,১৬০ ভোট। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোট পেয়ে টানা দ্বিতীয়বারের মতো নির্বাচিত হন ফুটবল প্রতীকের রোকশানা বেগম লিমা। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন হাঁস প্রতীকের হাসিনা আক্তার, তিনি পান ১৮,৭৬৫ ভোট।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে শিগগিরই বসছে সীমান্ত হাট- দায়িত্বশীলদের প্রস্তাবীত স্থান পরিদর্শন

বড়লেখায় সৌদির রিয়ালের পরিবর্তে কাগজে মোড়ানো ভিম বার, আটক ১

কানাডা আ.লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেনের মায়ের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ

বিয়ানীবাজার পৌরসভা পরিদর্শন করলেন সিলেটের বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক

দৈনিক 'একাত্তরের কথা’র বিয়ানীবাজার প্রতিনিধি শহিদুল ইসলাম সাজু

বিয়ানীবাজারে ফুটবলার লিওনেল মেসির জন্মদিন উদযাপন

ঘোষণাঃ