২১শে এপ্রিল, ২০১৯ ইং | ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

বড়লেখার আজিজুর রহমানের মৃতদেহ পড়ে আছে কাতারের মর্গে!

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/04/PicsArt_04-09-01.43.30.jpg?resize=1200%2C630

কাতারে গত ০৩ এপ্রিল এপেন্টিসাইট এর ব্যাথায় হাসপাতাল নেওয়ার পথে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম আজিজুর রহমান (৪৮)। তার বাড়ি বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের সৎপুর গ্রামে।

চার কন্যা ও এক পুত্র সন্তানের জনক মৃত আজিজুর রহমান ২০১৪ সালে কাতার এসেছিলেন ছয় লক্ষ টাকায় ভিসা ক্রয় করে জীবন-জীবিকার টানে কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে মেডিকেল সংক্রান্ত জটিলতায় উনার ভিসা লাগেনি। এত টাকা খরচ করে প্রবাসে এসে অবশেষে নিরুপায় হয়ে তিনি আর দেশে ফিরে যাননি অবৈধ অবস্থায় কাতারে থেকে যান।

গত ৩ এপ্রিল হঠাৎ করে এপেন্টিসাইট এর ব্যাথায় উনি অসুস্থ হয়ে পড়লে ভিসা না থাকায় পাশে থাকা কেউ উনাকে হাসপাতালে নিয়ে যাননি পরে উনার ভাই সংবাদ পেয়ে এসে হাসপাতালে নিয়ে যান ততক্ষণে অনেক দেরি হওয়াতে কর্তব্যরত চিকিৎসক উনাকে মৃত ঘোষণা করেন।
বর্তমানে উনার লাশ আলখোর হামাদ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। লাশ দেশে পাঠাতে অনেক টাকার প্রয়োজন, মেয়াদোত্তীর্ণ পাসপোর্ট, সিআইডির ৬ হাজার রিয়াল জরিমানা,টিকেটসহ রয়েছে নানাধরণের আইনি প্রক্রিয়া।

এ বিষয়ে জালালাবাদ এসোসিয়েশান কাতার এর সভাপতি নজরুল ইসলাম এর সাথে মোবাইলে আলাপকালে তিনি জানান আমরা বিষয়টি ইতিপূর্বে অবগত হয়েছি আমরা সর্বাত্মক চেষ্টা করছি কিভাবে অতি দ্রুত লাশ দেশে পাঠানো যায়। তিনি সকল প্রবাসীদেরও আহবান জানান সবাই নিজনিজ অবস্থান থেকে যতটুকু পারেন লাশ দেশে পাঠানোর জন্য আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিতে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেটের প্রখ্যাত আলেম শফিকুল হক আমকুনীর ইন্তেকাল

বিয়ানীবাজারের সানেশ্বর সপ্রাবিতে বর্ষবরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

এতিম শিক্ষার্থীদের মাঝে হিউম্যান রিলিফ ফাউন্ডেশন ইউ.কে’র নগদ অর্থ প্রদান

বিয়ানীবাজারে গ্রামীণ ফোনের টাওয়ারে চুরি, দক্ষিণ সুরমা থেকে আটক ৩

গড়রবন্দ সপ্রাবি'তে স্বাস্থ্য সচেতনতা সৃষ্টির লক্ষ্যে স্কুল হেলথ প্রোগ্রামের সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারে যাত্রা শুরু করেছে 'ওয়ালিদাইন বস্ত্র বিতান'

ঘোষণাঃ