২১শে এপ্রিল, ২০১৯ ইং | ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজার থেকে নিখোঁজ ৩ স্কুল ছাত্রী ঢাকা থেকে উদ্ধার, আটক ২

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/04/uddar.jpg?resize=1200%2C630

প্রযুক্তি ব্যবহার করে বিয়ানীবাজার থেকে নিখোঁজ হওয়া ৩ স্কুল ছাত্রীকে রাজধানী ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার (৮ এপ্রিল) সকালে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সহায়তায় তাদেরকে উদ্ধার করা হয়। বিয়ানীবাজারনিউজ২৪‘কে এ তথ্য নিশ্চিত করেছেন বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর। এ ঘটনায় বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর জানান, নিখোঁজ তিন স্কুল ছাত্রীদের মধ্যে একজনের প্রেমের সূত্র ধরে তাদেরকে ফুসলিয়ে পার্কে যাবার কথা বলে নিয়ে যাওয়া হয়েছে। প্রযুক্তি ব্যবহার করে তাদের অবস্থান নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সহায়তায় তাদেরকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত দুজনকে আটক করা হয়েছে। মামলার তদন্তের স্বার্থে আটক দুজনের নাম-পরিচয় পরে জানানো হবে।

জানা যায়, তিন স্কুল ছাত্রীদের সকলেই সমবয়সী এবং মাধ্যমিক পর্যায়ে লেখাপড়া করেন। তাদের মধ্যে একজন বিয়ানীবাজারের শেওলা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী এবং অপর দু’জন ফেঞ্চুগঞ্জ উপজেলায় লেখাপড়া করেন। তারা শেওলা এলাকায় মামার বাড়ি বেড়াতে এসেছিল।

উল্লেখ্য, গত শনিবার সকাল থেকে বিয়ানীবাজারের শেওলা ইউনিয়নের দীঘলবাক ও ঢেউনগর এলাকা থেকে একযোগে তিন স্কুল ছাত্রী নিখোঁজ হয়। পরে তাদেরকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। এ ঘটনার অভিযোগে বিয়ানীবাজার থানা পুলিশ একই এলাকার আবুল কালাম নামের একজনকে আটক করে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেটের প্রখ্যাত আলেম শফিকুল হক আমকুনীর ইন্তেকাল

বিয়ানীবাজারের সানেশ্বর সপ্রাবিতে বর্ষবরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

এতিম শিক্ষার্থীদের মাঝে হিউম্যান রিলিফ ফাউন্ডেশন ইউ.কে’র নগদ অর্থ প্রদান

বিয়ানীবাজারে গ্রামীণ ফোনের টাওয়ারে চুরি, দক্ষিণ সুরমা থেকে আটক ৩

গড়রবন্দ সপ্রাবি'তে স্বাস্থ্য সচেতনতা সৃষ্টির লক্ষ্যে স্কুল হেলথ প্রোগ্রামের সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারে যাত্রা শুরু করেছে 'ওয়ালিদাইন বস্ত্র বিতান'

ঘোষণাঃ