২০শে মে, ২০১৯ ইং | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে মনন উদ্দিন ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/monon-2.jpg?resize=1200%2C630

কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন বলেছেন, সুস্থতার জীবনের একটি বড় বিষয়। সুস্থ থাকার জন্য এবং শরীর স্বাস্থ্য ভাল রাখার জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম। তিনি আরও বলেন, বর্তমান সমাজের রন্ধ্রে রন্ধ্রে যেন মাদক ও নেশায় গ্রাস করে ফেলছে। যুবসমাজকে এই নেশা থেকে দুরে রাখতে হলে সামাজিক, সাংস্কৃতিক কর্মকান্ডে এবং খেলাধুলায় নিমজ্জিত রাখতে হবে। আর যারা খেলাধুলা ও সামাজিক কর্মকান্ডে ব্যস্ত থাকে তাহলে মাদক থেকে এমনই সরে যাবে। আমাদের খেলাধুলা ও উন্নত বাংলাদেশ বিনির্মাণে সামাজিক কর্মকান্ডে বেশি করে সম্পৃক্ত হতে হবে।

তিনি বৃহস্পতিবার (১৪ মার্চ) বিয়ানীবাজারে মনন উদ্দিন ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলার নিদনপুর মোল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মোল্লাপুর ব্যাডমিন্টন এসোসিয়েশনের ব্যবস্থাপনায় এ টুনামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

মোল্লাপুর ব্যাডমিন্টন এসোসিয়েশনের সভাপতি আব্দুস সামাদ’র সভাপতিত্বে এবং বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর ও এসোসিয়েশন’র অর্থ সম্পাদক আব্দুর রহমান আফজল’র পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদ সদস্য মো. নজরুল হোসেন, ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন ফ্রান্স শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুমন আহমদ, জালালাবাদ এসোসিয়েশন ঢাকার সাবেক কোষাধ্যক্ষ সাইফুদ্দিন তাপাদার শফিক, মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটির প্রতিষ্ঠাতা আব্দুস সালাম মতলিব, মাতাবুর রহমান, উপদেষ্টা আব্দুল বাছিত, প্রবাসী মুহিবুর রহমান বিলাল, ফারুক উদ্দিন, মারুফ আহমদ, মোল্লাপুর ব্যাডমিন্টন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক অহিদুল আলম, মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটির সভাপতি আশরাফুল আলম রিমন, সাবেক সভাপতি শামিম আহমদ, মোল্লাপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি সেলিম আহমদ।

খেলায় পাতন মুসলিম ক্লাব ৩-১ সেটে বিয়ানীবাজার বিশাল ব্রান্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। পাতন মুসলিম ক্লাবের পক্ষে ছিলেন দুলাল ও কাউছার এবং বিশাল ব্রান্ডের পক্ষে খেলেন এনাম ও লোকমান।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে ঝড়ে বিদ্যুতের খুঁটি লন্ডভন্ড।। ভোক্তভোগী গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ

বুধবারী বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী রফিক উদ্দিনের ইন্তেকাল

রোটার‍্যাক্ট ক্লাব অব বিয়ানীবাজার'র নগদ অর্থ বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

কুলাউড়া-শাহাবাজপুর রেলওয়ের নির্মাণকাজে ধীর গতি- ভারতীয় হাইকমিশনারের অসন্তেুাষ প্রকাশ

বিয়ানীবাজারে র‍্যাবের অভিযানে আটক-২

নালবহরে ক্বিরাত ও হামদ-নাত প্রতিযোগিতার প্রাথমিক পর্ব সমাপ্ত

ঘোষণাঃ