২২শে মে, ২০১৯ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বাংলাদেশ-নিউজিল্যান্ড তৃতীয় টেস্ট বাতিল

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/batil.jpg?resize=1200%2C630

ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে বাংলাদেশ এবং নিউজিল্যান্ডের তৃতীয় টেস্ট বাতিল করা হয়েছে। আগামী শনিবার ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। বাংলাদেশ ক্রিকট বোর্ড এবং নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড মিলে এই সিদ্ধান্ত নিয়েছে।

নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে টুইট করে বিষয়টি নিশ্চিত করা হয়েছে, ‘যাদের ওপর এই ঘটনার প্রভাব পড়েছে তাদের পরিবার-পরিজন এবং বন্ধু-বান্ধবের জন্য আমাদের গভীর সমবেদনা। নিউজিল্যান্ড ক্রিকেট এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আলাপ করে হ্যাগলি ওভাল টেস্ট বাতিলের সিদ্ধান্ত নেওয়া। হয়েছে। দুই দলেরই ক্রিকেটার এবং কোচিং স্টাফরা নিরাপদ আছেন বলেও জানাচ্ছি।’

ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভাল স্টেডিয়ামের নিকটে আল নূর নামের মসজিদ আছে। বাংলাদেশ দলের ক্রিকেটারও অনুশীলন শেষে স্থানীয় সময় বেলা দেড়টার দিকে নামাজ আদায়ের জন্য রওয়া দেন। ওই মসজিদে গোলাগুলির ঘটনা ঘটে। বাংলাদেশ দলের কয়েকজন ক্রিকেটার মসজিদের খুব নিকটে ছিলেন। তারা গোলাগুলির শব্দও শুনতে পান। মানসিকভাবে বিপর্যস্থ বাংলাদেশ দলের কথা চিন্তা করে সিরিজের শেষ টেস্ট বাতিল ঘোষণা করা হয়েছে। সেখানে২ বাংলাদেশিসহ অন্তত ৪০ জন নিহত হয়েছে বলে জানা গেছে। তবে দু’দলের ক্রিকেটার বা কোচিং স্টাফের সবাই নিরাপদে আছেন।

ঘটনার পর বাংলাদেশ দলের ক্রিকেটার এবং টিম মানেজমেন্টের সবাই দ্রুত হোটেলে চলে যান। তাদের হোটেল থেকে বের না হওয়ার জন্য বলেছেন বিসিবির একজন মুখপাত্র।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

নালবহর ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে'র উদ্যোগে অস্বচ্ছল পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ

গোলাপগঞ্জে ভেজাল বিরোধী অভিযানে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল কাল

নালবহরে ক্বিরাত ও হামদ-নাত প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব সম্পন্ন

সাবেক ক্রিকেটারদের বিশ্বকাপ পর্যালোচনা- সেমিফাইনালের চার দলে নেই বাংলাদেশ!

কোপায় মেসির সঙ্গী আগুয়েরো-দিবালা, নেই ইকার্দি

ঘোষণাঃ