২২শে মে, ২০১৯ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে অটোরিক্সা-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ৫জনের মধ্যে ৪জনই আশঙ্কাজনক

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/accident-5.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার-বারইগ্রাম অভ্যন্তরিণ মহাসড়কে সিএনজি অটোরিক্সা- ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিক্সার চালকসহ ৪ যাত্রি আহত হয়েছে। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। আজ রবিবার (১০ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে সড়কের জলঢুপ উচ্চ বিদ্যালয় সংলগ্ন অংশে এ ঘটনা ঘটে।

এদিকে, দুর্ঘটনার শিকার অটোরিক্সা-ট্রাক দুর্ঘটনাস্থলে আটক রেখেছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, বিপরীত দিক থেকে আসার দ্রুতগতির ট্রাক (মৌলভীবাজার ড, ১১-০৫৪৩) জলঢুপ উচ্চ বিদ্যালয়ের সামনে এসে সিএনজি অটোরিক্সা (সিলেট থ ১২-২৭১৯) চাপা দেয়। সিএনজি অটোরিক্সাটি শাহবাজপুর থেকে বিয়ানীবাজার আসছিলো। দুর্ঘটনার পর পর ট্রাক চালক পালিয়ে যায়। স্থানীয়রা সিএনজি অটোরিক্সার যাত্রি ও চালককে আহত অবস্থায় উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। সিএনজি অটোরিক্সা চালকসহ গুরুতর আহত চারজনকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন- বড়লেখা উপজেলার ইটাউরী খান্দিগ্রাম এলাকার লাল উদ্দিনের পুত্র মহি উদ্দিন (৩১), সিলেতে নগরীর আম্বরখানাস্থ ইলেকট্রিক সাপ্লাই রোডের জনি আহমদ (২৮), বড়লেখা উপজেলার নিজ বাহাদুর এলাকার বশির উদ্দিনের পুত্র সিএনজি অটোরিকশা চালক বাবুল মিয়া (৩০), হবিগঞ্জের আবু সিদ্দিকের পুত্র আমিন উদ্দিন (২৯) ও বড়লেখা উপজেলার শাহবাজপুর এলাকার আহমেদ জুবায়ের (১৮)। এদের মধ্যে আহত আহমেদ জুবায়েরকে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে এবং অন্য চারজনকে আশঙ্কাজনক অবস্থায় এম্বুলেন্সযোগে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

নালবহর ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে'র উদ্যোগে অস্বচ্ছল পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ

গোলাপগঞ্জে ভেজাল বিরোধী অভিযানে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল কাল

নালবহরে ক্বিরাত ও হামদ-নাত প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব সম্পন্ন

সাবেক ক্রিকেটারদের বিশ্বকাপ পর্যালোচনা- সেমিফাইনালের চার দলে নেই বাংলাদেশ!

কোপায় মেসির সঙ্গী আগুয়েরো-দিবালা, নেই ইকার্দি

ঘোষণাঃ