২২শে মে, ২০১৯ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বিগত দিনে বিয়ানীবাজারবাসী প্রাপ্য সেবা পায়নি- নির্বাচনী পথসভায় চেয়ারম্যান প্রার্থী পল্লব

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/AKP8.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোয়ন বঞ্চিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম পল্লব বলেছেন, বিগত সময়ে বিয়ানীবাজার উপজেলাবাসী নিজেদের প্রাপ্য সেবা পাননি। সেবা পেয়েছেন একটি বলয়ের গুটিকয়েক স্বার্থভোগী মানুষ। আর তাই সেই বঞ্চিত মানুষকে তাদের প্রাপ্য সেবার শতভাগ দেওয়ার জন্যই আমি নির্বাচনে হেলিকপ্টার প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা। আমার সকল কাজে থাকবে শতভাগ সতটা, স্বচ্ছতা ও জবাবদিহিতা।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম পল্লব আরোও বলেন, আমি নির্বাচিত হলে সকল ঘুষখোর, দালাল-বাটপার, ভূমিখেকোদের ধ্বংস করে বছর ভিত্তিক পরিকল্পনা গ্রহণ করে সমবন্টনের মাধ্যমে বিয়ানীবাজারকে মডেল উপজেলায় রূপান্তরিত করার লক্ষে কাজ করবো। বেকারত্ব দূরীকরণ, সর্বত্র পরিষ্কার পরিচ্ছন্নতা রাখা ও মাদকমুক্ত উপজেলা গঠন হবে আমার কর্মকাণ্ডের লক্ষ্য তালিকার প্রথম সারিতে। উন্নয়ন কর্মকান্ড নিয়ে আমি কোন প্রকারের দলীয়করণ বা গ্রুপিংকরণ করব না। বিয়ানীবাজার উপজেলা পরিষদ থাকবে সর্বস্তরের জনসাধারণের জন্য উন্মুক্ত।

বৃহস্পতিবার (৭ মার্চ) সন্ধ্যায় উপজেলার তিলপারা ইউনিয়নের আছিরগঞ্জ বাজারে আয়োজিত এক নির্বাচনী পথসভায় হেলিকপ্টার প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কাশেম পল্লব এসব কথা বলে। এসময় তিনি সাধারণ মানুষের কাছে আগামী ১৮ মার্চের বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে হেলিকপ্টার প্রতীকে ভোট আহ্বান জানান।

নির্বাচনী পথসভায় চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কাশেম পল্লবের সাথে হেলিকপ্টার প্রতীকের কর্মী-সমর্থকরাসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

নালবহর ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে'র উদ্যোগে অস্বচ্ছল পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ

গোলাপগঞ্জে ভেজাল বিরোধী অভিযানে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল কাল

নালবহরে ক্বিরাত ও হামদ-নাত প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব সম্পন্ন

সাবেক ক্রিকেটারদের বিশ্বকাপ পর্যালোচনা- সেমিফাইনালের চার দলে নেই বাংলাদেশ!

কোপায় মেসির সঙ্গী আগুয়েরো-দিবালা, নেই ইকার্দি

ঘোষণাঃ