২২শে মে, ২০১৯ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বড়লেখায় ইয়াবাসহ গ্রেপ্তার ১

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/iy.jpg?resize=1200%2C630

বড়লেখা উপজেলায় ইয়াবাসহ আব্দুল আহাদ (২২) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৩ মার্চ) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে পৌর শহরের দক্ষিণবাজার নুরুল হুদা ম্যানশনের সামন থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আব্দুল আহাদের বাড়ি বড়লেখা পৌরসভার বালুচর এলাকায়। তিনি ওই গ্রামের সামছুল ইসলামের পুত্র।

তার কাছ থেকে ৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত কুমার দাস বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।

পুলিশ জানিয়েছে, রবিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের দক্ষিণবাজার নুরুল হুদা ম্যানশন এলাকায় অভিযান চালানো হয়। উপ-পরিদর্শক (এসআই) সুব্রত কুমার দাসের নেতৃত্বে এই অভিযানে হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আব্দুল আহাদ ও তাঁর সহযোগী খোকন মিয়া এবং সাইদুল ইসলাম দৌঁড়ে পালিয়ে যাবার চেষ্টা করে। পালানোর সময় স্থানীয়দের সহায়তায় পুলিশ আহাদকে আটক করতে সক্ষম হয়। এ সময় তাঁর দেহ তল্লাশি করে ৭৫ পিস ইয়াবা পাওয়া যায়। এই ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) সুব্রত কুমার দাস বাদী হয়ে আব্দুল আহাদ ও পলাতক সহযোগী খোকন মিয়া এবং সাইদুল ইসলাম বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। মামলা নম্বর-৪।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক সোমবার (০৪ মার্চ) বিকেলে বলেন, ‘আহাদ গত বছরের অক্টোবরে ইয়াবাসহ গ্রেপ্তার হয়। সে পেশাদার ব্যবসায়ী। সে ও পালাতক দুজনসহ তিনজনের নামে মামলা হয়েছে। আব্দুল আহাদকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।’

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

নালবহর ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে'র উদ্যোগে অস্বচ্ছল পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ

গোলাপগঞ্জে ভেজাল বিরোধী অভিযানে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল কাল

নালবহরে ক্বিরাত ও হামদ-নাত প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব সম্পন্ন

সাবেক ক্রিকেটারদের বিশ্বকাপ পর্যালোচনা- সেমিফাইনালের চার দলে নেই বাংলাদেশ!

কোপায় মেসির সঙ্গী আগুয়েরো-দিবালা, নেই ইকার্দি

ঘোষণাঃ