২২শে মে, ২০১৯ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে হেলিকপ্টার প্রতীকে ভোট প্রার্থণায় পাড়া-মহল্লা চষে বেড়াচ্ছেন পল্লব

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/PL.jpg?resize=1200%2C630

আসন্ন বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী আবুল কাশেম পল্লব হেলিকপ্টার প্রতীকের ভোট প্রার্থণায় পাড়া-মহল্লা চষে বেড়াচ্ছেন। নিজের যোগ্যতা দিয়ে ভোটার ও জনসাধারণের কাছে যাওয়ার চেষ্টা করছেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান পল্লব। বিভিন্ন এলাকায় গণসংযোগ, উঠান বৈঠক ও মতবিনিময় সভা করার পাশাপাশি উপজেলার প্রত্যন্ত পল্লী এলাকাও চষে বেড়াচ্ছেন তিনি।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম পল্লব এলাকার উন্নয়নের পাশাপাশি শিক্ষাখাতে বেকার সমস্যার সমাধান ও মাদকমুক্ত করার লক্ষ্যে ইতিমধ্যেই পৌরসভা ও উপজেলার ১০টি ইউনিয়নের ছোট-বড় হাট-বাজার, বাড়ি বাড়ি প্রচারণা, রাস্তার মোড়ে মোড়ে গণসংযোগ করে বেড়াচ্ছেন। ভোটারদের দিয়ে যাচ্ছেন বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রতিশ্রুতি।

হেলিকপ্টার প্রতীকের কর্মী-সমর্থকরা জানান, চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম পল্লব বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক নির্বাচিত সাবেক ভাইস চেয়ারম্যান হওয়ায় তার রয়েছে আলাদা ব্যক্তি ইমেজ। উপজেলার সর্বমহলের কাছে হেভিওয়েট প্রার্থী হিসেবে তিনি অত্যন্ত পরিচিত মুখ।

উল্লেখ্য, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কাশেম পল্লব এর আগে তৃতীয় উপজেলা পরিষদ নির্বাচনে বিয়ানীবাজার উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনে বিয়ানীবাজার উপজেলা নির্বাচনেও চেয়ারম্যান পদে একজন হেভিওয়েট প্রতিদ্বন্দি প্রার্থী ছিলেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

নালবহর ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে'র উদ্যোগে অস্বচ্ছল পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ

গোলাপগঞ্জে ভেজাল বিরোধী অভিযানে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল কাল

নালবহরে ক্বিরাত ও হামদ-নাত প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব সম্পন্ন

সাবেক ক্রিকেটারদের বিশ্বকাপ পর্যালোচনা- সেমিফাইনালের চার দলে নেই বাংলাদেশ!

কোপায় মেসির সঙ্গী আগুয়েরো-দিবালা, নেই ইকার্দি

ঘোষণাঃ