২০শে মে, ২০১৯ ইং | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের সীমান্তবর্তী এলাকায় আনারস প্রতীকের পক্ষে জাকিরের গণসংযোগ

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/sarOpar.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজারের সীমান্তবর্তী মুড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় আনারস পক্ষে গণসং যোগ করেছেন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জাকির হোসেন। আজ সোমবার (৪ মার্চ) সন্ধ্যায় উপজেলার মুড়িয়া ইউনিয়নের সারপার, তাজপুর, নয়াগ্রাম, আভঙ্গীসহ বিভিন্ন এলাকায় কর্মী-সমর্থকদের সাথে নিয়ে তিনি এ গণসংযোগ করেন।

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী মোঃ জাকির হোসেন আনারস প্রতীকের ভোট প্রার্থণায় উপজেলার প্রত্যন্ত অঞ্চলের পাড়া-মহল্লা চষে বেড়াচ্ছেন। বিভিন্ন এলাকায় গণসংযোগ, উঠান বৈঠক ও মতবিনিময় সভা করার পাশাপাশি উপজেলার প্রত্যন্ত পল্লী এলাকাও চষে বেড়াচ্ছেন তিনি।

আনারস প্রতীকের কর্মী-সমর্থকরা জানান, উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ জাকির হোসেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং বিয়ানীবাজার সরকারি কলেজের নির্বাচিত ভিপি ও এজিএস হওয়ায় তার রয়েছে আলাদা রাজনৈতিক ও ব্যক্তি ইমেজ। উপজেলার সর্বমহলের কাছে হেভিওয়েট প্রার্থী হিসেবে তিনি অত্যন্ত পরিচিত মুখ। বিয়ানীবাজার উপজেলার সার্বিক উন্নয়নের পাশাপাশি বেকারত্ব দূরীকরণ ও মাদক নির্মূলে আগামী ১৮ মার্চের নির্বাচনে আনারস প্রতীকের বিজয় নিশ্চিত করা ছাড়া বিকল্প নেই।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে ঝড়ে বিদ্যুতের খুঁটি লন্ডভন্ড।। ভোক্তভোগী গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ

বুধবারী বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী রফিক উদ্দিনের ইন্তেকাল

রোটার‍্যাক্ট ক্লাব অব বিয়ানীবাজার'র নগদ অর্থ বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

কুলাউড়া-শাহাবাজপুর রেলওয়ের নির্মাণকাজে ধীর গতি- ভারতীয় হাইকমিশনারের অসন্তেুাষ প্রকাশ

বিয়ানীবাজারে র‍্যাবের অভিযানে আটক-২

নালবহরে ক্বিরাত ও হামদ-নাত প্রতিযোগিতার প্রাথমিক পর্ব সমাপ্ত

ঘোষণাঃ