২১শে এপ্রিল, ২০১৯ ইং | ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে মোটরসাইকেল প্রতীকের পক্ষে শামীমের ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/SH.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় ব্যাপকভাবে জমে উঠেছে। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছাড়াও দল থেকে ৩জন প্রার্থী ভোটযুদ্ধে অংশগ্রহণ করছেন। এরমধ্যে অন্যতম স্বতন্ত্র প্রার্থী হিসেবে থেকে এ উপজেলায় চেয়াম্যান পদে প্রতিদ্বন্দিতা করছেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মোটরসাইকেল প্রতীকের শামীম আহমদ।

নির্বাচনকে সামনে রেখে মোটরসাইকেল প্রতীকের পক্ষে বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ ও উঠান বৈঠক করছেন চেয়ারম্যান প্রার্থী শামীম আহমদ। ইতিমধ্যেই শামীম উপজেলার মাথিউরা, তিলপাড়া, লাউতা, উল্লাপুর, মুড়িয়া, দুবাগ ও চারখাইসহ বিভিন্ন জায়গায় গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন। জনগনের কাছ থেকেও তিনি ব্যাপক সাড়া পাচ্ছেন। তাদের ভাষ্যমতে, বর্তমান সরকারের এমপি, মন্ত্রীদের তালিকায় সর্বত্র তরুণ রাজনীতিকদের জয়জয়কার। আর তাই বিয়ানীবাজার উপজেলার সর্বস্তরের জনগনের কাঙ্খিত চাহিদা পূরণে চেয়ারম্যান পদে তরুণ রাজনীতিবিদ হিসেবে শামীম আহমদই সেরা।

চেয়ারম্যান প্রার্থী শামীম আহমদ ছাত্রজীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। তিনি ছাত্রজীবনে বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য।

শামীম আহমদ বলেন, আমি নির্বাচনে বিজয়ী হলে জীবনের বিনিময়ে হলেও আমার কর্মীসহ সর্বস্তরের জনগনের বিশ্বাসের মর্যাদা রক্ষা করবো। তিনি আরো বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে অবহেলিত এ উপজেলার জনগনের উন্নয়নের মাধ্যমে বিয়ানীবাজারকে একটি মডেল উপজেলায় রুপান্তর করবো এবং বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ গড়ায় একজন নগণ্য কর্মী হিসেবে নিজেকে নিয়োজিত রাখবো।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেটের প্রখ্যাত আলেম শফিকুল হক আমকুনীর ইন্তেকাল

বিয়ানীবাজারের সানেশ্বর সপ্রাবিতে বর্ষবরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

এতিম শিক্ষার্থীদের মাঝে হিউম্যান রিলিফ ফাউন্ডেশন ইউ.কে’র নগদ অর্থ প্রদান

বিয়ানীবাজারে গ্রামীণ ফোনের টাওয়ারে চুরি, দক্ষিণ সুরমা থেকে আটক ৩

গড়রবন্দ সপ্রাবি'তে স্বাস্থ্য সচেতনতা সৃষ্টির লক্ষ্যে স্কুল হেলথ প্রোগ্রামের সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারে যাত্রা শুরু করেছে 'ওয়ালিদাইন বস্ত্র বিতান'

ঘোষণাঃ