২২শে মে, ২০১৯ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে আনারস প্রতীকের সমর্থনে রাতভর গণসংযোগে জাকির

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/jakir-campus.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে  আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ জাকির হোসেন গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। কর্মী-সমর্থকদের সাথে নিয়ে সকাল থেকে সন্ধ্যা, এমনকি মধ্যরাত পর্যন্ত উপজেলার সর্বত্র চষে বেড়াচ্ছেন তিনি। শনিবার রাতে উপজেলার তিলপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন। এর আগে শনিবার সারাদিন লাউতা, চারখাই, আলীনগর ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও প্রচারণা চালিয়েছেন। তার গণসংযোগে তার পক্ষে সাধারন ভোটারদের ব্যাপক সাড়া দেখা গেছে।

মোঃ জাকির হোসেন দীর্ঘদিন ধরে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। এর আগে তিনি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন এবং বিয়ানীবাজার সরকারি কলেজের নির্বাচিত ভিপি ও এজিএস ছিলেন। তিনি এবার বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন। পরে মনোনয়ন না পেয়ে আওয়ামী লীগের বিদ্রোহী হয়ে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীকে ভোট যুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রতীক বরাদ্ধের পর থেকে আনারস প্রতীক নিয়ে উপজেলাজুড়ে ব্যাপক গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।

গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী মোঃ জাকির হোসেন বলেন, বিয়ানীবাজার উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তর করতে আগামী ১৮ মার্চ আনারস প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে হবে। আমি নির্বাচিত হলে মাদক নির্মূলে কাজ করার পাশাপাশি বেকারদের কর্মসংস্থান সৃষ্টি করাই হবে আমার মূল লক্ষ্য।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

নালবহর ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে'র উদ্যোগে অস্বচ্ছল পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ

গোলাপগঞ্জে ভেজাল বিরোধী অভিযানে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল কাল

নালবহরে ক্বিরাত ও হামদ-নাত প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব সম্পন্ন

সাবেক ক্রিকেটারদের বিশ্বকাপ পর্যালোচনা- সেমিফাইনালের চার দলে নেই বাংলাদেশ!

কোপায় মেসির সঙ্গী আগুয়েরো-দিবালা, নেই ইকার্দি

ঘোষণাঃ