২২শে মে, ২০১৯ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ- কলেজ অধ্যক্ষসহ ১০ শিক্ষকের পদত্যাগে শিক্ষার্থীদের প্রতিবাদ

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/obrud.jpg?resize=1200%2C630

আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধাসহ ১০ শিক্ষকের পদত্যাগের প্রতিবাদ জানিয়ে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা। রবিবার (৩ মার্চ) দুপর ১টা থেকে শিক্ষকদের স্ব-পদে পুনর্বহাল অথবা সব শিক্ষার্থীদের টিসি দেয়ার দাবিতে এ কর্মসূচি পালন করছে শিক্ষার্থীরা। এতে ঢাকা-সিলেট মহাসড়কের দু’পাশে অন্তত ৪০ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত বিকাল সাড়ে চারটায় অবরোধ চলছিল।

শিক্ষার্থীরা জানায়, রাজনীতিমুক্ত এই শিক্ষা প্রতিষ্ঠানটিতে তারা লেখাপড়া করছে। হঠাৎ করে তাদের প্রিয় অধ্যক্ষসহ ১০ শিক্ষকের পদত্যাগ কোনোভাবেই মেনে নেওয়া যায় না। তারা এ ঘটনার সঠিক নির্দেশনা ও শিক্ষকদের স্ব-পদে বহালের দাবিতে সড়কে নেমেছেন।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, কলেজের শিক্ষক পদত্যাগ সংক্রান্ত অভ্যন্তরীণ একটি বিষয় নিয়ে শিক্ষার্থীরা হাঠাৎ করে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রেখেছে। আমরা তাদেরকে বুঝিয়ে অবরোধ তুলে নিতে অনুরোধ জানিয়েছি। কিন্তু শিক্ষার্থীরা কলেজের প্রতিষ্ঠাতা ও থার্মেক্স গ্রুপের চেয়ারম্যান আব্দুল কাদির মোল্লার উপস্থিতি ও তার পক্ষ থেকে আশ্বাস দাবি করছে।

এদিকে অবরোধের ফলে ঢাকা-সিলেট মহাসড়কে অন্তত ৪০ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। এতে যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েছেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

নালবহর ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে'র উদ্যোগে অস্বচ্ছল পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ

গোলাপগঞ্জে ভেজাল বিরোধী অভিযানে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল কাল

নালবহরে ক্বিরাত ও হামদ-নাত প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব সম্পন্ন

সাবেক ক্রিকেটারদের বিশ্বকাপ পর্যালোচনা- সেমিফাইনালের চার দলে নেই বাংলাদেশ!

কোপায় মেসির সঙ্গী আগুয়েরো-দিবালা, নেই ইকার্দি

ঘোষণাঃ