২০শে মে, ২০১৯ ইং | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে বৈরী আবহাওয়া উপেক্ষা করে আনুষ্ঠানিক প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/gg.jpg?resize=1200%2C630

গোলাপগঞ্জে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ ও আনুষ্ঠানিক প্রচার-প্রচারনা প্রথম দিনে মেঘ-বৃষ্টি উপেক্ষা করে প্রার্থীরা চালিয়ে যাচ্ছেন গণসংযোগ, উঠান বৈঠক ও নির্বাচনী সভা। সকাল থেকে গোলাপগঞ্জের আকাশ মেঘে আচ্ছন্ন থাকলেও বসে নেই তাদের প্রচারনার কাজ। বেলা ২টার বাজার সাথে সাথেই শুরু হয়েছে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান (মহিলা-পুরুষ)’র প্রচার মাইকিং।

বৃহস্পতিবার থেকে নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারনা শুরু হওয়ায় উপজেলা জুড়ে হাওয়া লেগেছে নির্বাচনী আমেজের। সকাল থেকেই প্রতীক বরাদ্দ নিয়ে সাধারণ ভোটারদের মধ্যে অল্প উদ্দীপনা বিরাজ করলেও বেলা বাড়ার সাথে সাথে স্ব-স্ব প্রার্থীদের প্রচার মাইকিং, গণসংযোগ ও নির্বাচনী অনুষ্ঠানে মুখরিত হয়ে উঠে উপজেলার হাট-বাজার, গ্রামগঞ্জ। প্রতীক বরাদ্দের পর পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রার্থীদের কর্মী-সমর্থকরা পোষ্ট করে (প্রতীক-ছবি) ভোট প্রার্থীনা করতে দেখা যায়। সব মিলিয়ে আনুষ্ঠানিক প্রচারনার প্রথম দিনেই আমেজ ছড়িয়ে পড়েছে উপজেলা জুড়ে নির্বাচনী।

খোঁজ নিয়ে জানা যায়, শুরকবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সাথে নির্বাচনী অনুষ্ঠানে যোগ দেন। নৌকাকে বিজয়ী করতে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, সেক্রেটারী ও সকল সদস্যসহ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের ব্যাপক উপস্থিতি ছিল। অপরদিকে চেয়ারম্যান প্রার্থী, গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংবাদ’র সম্পাদক, বিশিষ্ট লেখক কলামিষ্ট এডভোকেট মাওলানা রশীদ আহমদ গোলাপগঞ্জ চৌমুহনী, উত্তর বাজারসহ পৌর এলাকায় বিএনপির ও অঙ্গসংগঠনের ব্যাপক সংখ্যক নেতাকর্মী নিয়ে গণসংযোগ করেন। এসময় উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা লিফলেট বিতরণ করেন।

ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে মহানগর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক মনসুর আহমদ ভোট প্রার্থীনায় চষে ভেড়ান উপজেলার ঢাকাদক্ষিনের ইউপির সবকটি হাট-বাজার। সাংবাদিক আব্দুল আহাদ স্ব-স্ব কর্মী সমর্থক নিয়ে প্রতীক বরাদ্দের পর থেকেই নেমেছেন ভোট প্রার্থীনায়। কুশিয়ারা রিভারভেল্ট’র একই ইউপি দু’প্রার্থীর বুধবারী বজার ইউপির সাবেক চেয়ারম্যান শরফ উদ্দিন শরফ অপর প্রার্থী যুবলীগ নেতা শাহিন আহমদকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাড়ানোর কথা উল্লেখ করে মতবিনিময় সভা করলেও শেষ পর্যন্ত প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন বলে জানান। তবে আনুষ্ঠানিক প্রচারনার প্রথম দিনে মাইকিং বা গনসংযোগে তিনি অংশ নেননি।

মহানগর যুব মহিলা লীগ সভাপতি, সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নাজিরা আক্তার শিলা প্রতীক পাওয়ার পর থেকেই ভোট প্রার্থীনায় নেমেছেন মাঠে। সকাল থেকে তিনি উপজেলা গোলাপগঞ্জ সদর ইউপি, ফুলবাড়ী ইউপি ও ভাদেশ্বর ইউপিতে নির্বাচনী গনসংযোগ ও নির্বাচনী সভায় অংশ গ্রহন করেন। এছাড়া চেয়ারম্যান প্রার্থী ইসলামী ঐক্যজোট নেতা জহির উদ্দিন, ভাইস চেয়ারম্যান প্রার্থী মাসুমা সিদ্দিকা, নার্গিস পারভিন নিজ নিজ এলাকায় ভোট প্রার্থীনায় ব্যস্ত সময় কাটাচ্ছেন।

এদিকে সকাল ১১টায় জেলা নির্বাচন কর্মকর্তা খোরশেদ আলমের কার্যালয় থেকে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস (মহিলা-পুরুষ) মোট ১০জন প্রার্থী প্রতীক পান। তাদের মধ্যে চেয়ারম্যান প্রার্থী এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী নৌকা, স্বতন্ত্র প্রার্থী এডভোকেট মাওলানা রশীদ আহমদ আনারস প্রতীক, ইসলামী ঐক্যজোট প্রার্থী জহির উদ্দিন মিনার প্রতীক, ভাইস চেয়ারম্যান প্রার্থী মনসুর আহমদ বই প্রতীক, শাহিন আহমদ উড়োজাহাজ, শরফ উদ্দিন শরফ চশমা প্রতীক, আব্দুল আহাদ বৈদ্যুতিক বাল্ব, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাজিরা আক্তার শিলা ফুটবল প্রতীক, মাসুমা সিদ্দিকা পদ্মা ফুল ও নার্গিস পারভিন কলস প্রতীক পান।

প্রতীক বরাদ্দের পর থেকেই ক্ষমতাসীন দলীয় প্রার্থী এডভোকেট ইকবাল আহমদ চৌধুরীর পোস্টার সাটানোর ইতিমধ্যে শুরু হয়েছে। অপর প্রার্থীদের প্রতীক নিশ্চিতের পর থেকে পোস্টার টানানোর প্রস্তুতি নেয়া হচ্ছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে ঝড়ে বিদ্যুতের খুঁটি লন্ডভন্ড।। ভোক্তভোগী গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ

বুধবারী বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী রফিক উদ্দিনের ইন্তেকাল

রোটার‍্যাক্ট ক্লাব অব বিয়ানীবাজার'র নগদ অর্থ বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

কুলাউড়া-শাহাবাজপুর রেলওয়ের নির্মাণকাজে ধীর গতি- ভারতীয় হাইকমিশনারের অসন্তেুাষ প্রকাশ

বিয়ানীবাজারে র‍্যাবের অভিযানে আটক-২

নালবহরে ক্বিরাত ও হামদ-নাত প্রতিযোগিতার প্রাথমিক পর্ব সমাপ্ত

ঘোষণাঃ