২১শে মার্চ, ২০১৯ ইং | ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

সোনার চাবি উপহার পেলেন পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন!

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/gold-key.jpg?resize=1200%2C630

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের টিকিটে নির্বাচিত চার সংসদ সদস্যকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে। তাদের মধ্যে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী শাহাব উদ্দিনও রয়েছেন।

শনিবার (৯ মার্চ) রাত সাড়ে ৯টায় মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে পরিবেশ ও বনমন্ত্রী এবং তিন এমপিকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে সংবর্ধিত মন্ত্রী ও সংসদ সদস্যদের সোনার চাবি উপহার দেওয়া হয়েছে।

সংবর্ধিতরা হলেন মৌলভীবাজার-১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন, মৌলভীবাজার-৪ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ এবং সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন।

পৌর মেয়র ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক রুকন উদ্দিন, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ শাহ জালাল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হাসান আহমদ জাবেদ, অলিলা গ্লাস ইন্ড্রাস্টির ব্যবস্থাপনা পরিচালক জিল্লুর রহমান, বড়লেখা পৌরসভার মেয়র আবু ইমাম চৌধুরী কামরান, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

প্রতিদ্বন্দ্বি খছরুল হক’র বাড়িতে ভাইস চেয়ারম্যান জামাল

গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৪ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

বিলপার প্রিমিয়ার লিগের ৫ম আসরের ফাইনাল আগামীকাল বৃহস্পতিবার

বিয়ানীবাজার-বহরগ্রাম সড়কে বৈদ্যুতিক খুঁটি, ঝুঁকি নিয়ে চলাচল করছেন স্থানীয়রা

বিয়ানীবাজারের কুশিয়ারা নদীতে জেলেদের জালে বিশাল বাঘ আইড়

বড়লেখায় ভাইস চেয়ারম্যান পদে ১৭৫ ভোটে জয়ী তাজ

ঘোষণাঃ