১৯শে মার্চ, ২০১৯ ইং | ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

মাথিউরা বাজার সপ্রাবি’র প্রয়াত শিক্ষক আব্দুল মান্নান’র স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/shoron-sova.jpg?resize=1200%2C630

আব্দুল মান্নান ছিলেন একজন জাত শিক্ষক। শত প্রতিকূলতার সাথে সংগ্রাম করেও তিনি নীতির প্রশ্নে কোনোদিন আপস করেননি । শিক্ষকদের অধিকার আদায়ে তিনি যেমন ছিলেন সোচ্চার, তেমনই শ্রেণীকক্ষে পাঠদানের ক্ষেত্রেও ছিলেন সাবলীল। একজন আদর্শ শিক্ষকের সব গুণাবলিই তিনি ধারণ করতেন। তার অকাল মৃত্যুতে যে অপূরণীয় ক্ষতি হয়েছে তা সহজে পূরণ হবার নয়। আজ রবিবার (১০ মার্চ) দুপুরে উপজেলার মাথিউরা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত প্রয়াত শিক্ষক মোঃ আব্দুল মান্নান’র স্মরন সভা ও দোয়া মাহফিলে বক্তারা এসব কথা বলেন ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদ সাইফুদ্দীন জাফরীর সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক মুছলেছ উদ্দিনের সঞ্চালনায় আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার আশরাফুল আলম। বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে ইউআরসি বিয়ানীবাজারের ইন্সট্রাক্টর মোহাম্মদ আহসান কবীর, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মোঃ বুরহান উদ্দিন, প্রধান শিক্ষক ফৌজিয়া সুলতানা লোদী, মো. নূরুল ইসলাম, একেএম জুনায়েদ, মো. এনাম উদ্দিন, সহকারী শিক্ষক জয়নুল ইসলাম, এসএমসির সভাপতি দেলোয়ার হোসেন সহ আরো অনেকে।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার কাজ শুরু হয়। পরে সভা শেষে প্রয়াত শিক্ষক আব্দুল মান্নান’র আত্মার মাগফেরাত কামনা করে মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন মাথিউরা দারুল উলুম হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক ক্বারী জুবায়ের আহমদ।

স্মরণ সভায় প্রয়াত শিক্ষক আব্দুল মান্নান’র স্ত্রী এবং ২ মেয়েও উপস্থিত ছিলেন। মাথিউরা ইউনিয়নের প্রাথমিক শিক্ষকদের পক্ষ থেকে এ স্মরণ সভার আয়োজন করা হয়।

উল্লেখ্য, বিয়ানীবাজার উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সহ সভাপতি এবং মাথিউরা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মান্নান গত বছরের ২৮ এপ্রিল আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

শামীমের ফেইসবুক স্ট্যাটাস নির্বাচনের নামে প্রহসনের রাজনীতি বন্ধ করুন

সিলেটে বেড়াতে এসে ট্রাক চাপায় সেনা কর্মকর্তার স্ত্রী-ছেলে নিহত

আতাউর রহমান খান'র বাড়িতে আবুল কাশেম পল্লব!

মুড়িয়ায় আওয়ামী লীগ নেতা আব্দুর রব এর ইন্তেকাল।। বিভিন্ন মহলের শোক

বিয়ানীবাজার উপজেলা নির্বাচন- জামানত বাজেয়াপ্ত হলো যাদের

ফলাফল ঘোষণা শেষে দক্ষিণ বিয়ানীবাজারে হাজারো মানুষের বিজয় উল্লাস

ঘোষণাঃ