২১শে মার্চ, ২০১৯ ইং | ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচন- নৌকায় গণ জোয়ার তৈরীতে ছাত্রলীগকে কাজ করতে হবে- সাবেক আহবায়ক বারী

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/4554545454.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে গণ জোয়ার তৈরী করার আহবান জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও সিলেট জেলা যুবলীগের সহসভাপতি আব্দুল বারী। তিনি প্রত্যেক ছাত্রলীগ কর্মীকে নৌকার পক্ষে কাজ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালীর করার আহবান জানান।

রবিবার বিকালে পৌরশহরের একটি কমিউনিটি সেন্টারে ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। এ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মাঝি আতাউর রহমান খান।

সভায় বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য এড. আব্বাছ উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক বেলাল আহমদ, মাথিউরা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন, শেওলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারক হোসেন খান, সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক মাসুদ আহমদ খান, মুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনি ক সম্পাদক হারুনুর রশিদ, এডভোকেট জসিম উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি খালেদ আহমদ ও মহানগর ছাত্রলীগের সাবেক সহসভাপতি কামাল হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নৌকার মাঝি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আদর্শের সৈনিক ছাত্রলীগ দেশ, জাতি ও সংগঠনের দুঃসময়ে কান্ডারির ভূমিকা পালন করে আসছে। বিয়ানীবাজার আওয়ামী লীগের বর্তমান সময়ে ছাত্রলীগ অতিতের ন্যায় নৌকার হাল ধরে বিজয় ছিনিয়ে আনবে এটাই সকল মুজিব সৈনিকদের প্রত্যাশা। আশা করি ছাত্রলীগ কান্ডারির ভূমিকা নিয়ে সকল বাধা অতিক্রম করে বিজয়ী হবে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

প্রতিদ্বন্দ্বি খছরুল হক’র বাড়িতে ভাইস চেয়ারম্যান জামাল

গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৪ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

বিলপার প্রিমিয়ার লিগের ৫ম আসরের ফাইনাল আগামীকাল বৃহস্পতিবার

বিয়ানীবাজার-বহরগ্রাম সড়কে বৈদ্যুতিক খুঁটি, ঝুঁকি নিয়ে চলাচল করছেন স্থানীয়রা

বিয়ানীবাজারের কুশিয়ারা নদীতে জেলেদের জালে বিশাল বাঘ আইড়

বড়লেখায় ভাইস চেয়ারম্যান পদে ১৭৫ ভোটে জয়ী তাজ

ঘোষণাঃ