২১শে মার্চ, ২০১৯ ইং | ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে অপহৃত এসএসসি পরীক্ষার্থী রিয়াদ উদ্ধার, আটক ২

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/tag-copy.jpg?resize=1200%2C630

প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে বিয়ানীবাজার থেকে অপহৃত এসএসসি পরীক্ষার্থী আখতারুজ্জামান রিয়াদকে উদ্ধার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। এ ঘটনার সাথে জড়িত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার (১১ মার্চ) দুপুরে বিয়ানীবাজার গ্যাসফিল্ডের বিপরীত পাশের নির্জন বাড়ির জীর্ণ ঘর থেকে পুলিশ তাকে উদ্ধার করে।

পুলিশ জানায়, অপহৃত এসএসসি পরীক্ষার্থী রিয়াদকে পুলিশ জলঢুপ গ্যাস ফিল্ডের বিপরীত পাশের একটি নির্জন বাড়ি থেকে উদ্ধার করে। এ বাড়ির জীর্ণ একটি বসত ঘরে রিয়াদকে রাখা হয়েছিলো। পুলিশ রিয়াদের ২ অপহরণকারিকে গ্রেফতার করেছে। তাদের একজনের বাড়ি জকিগঞ্জে এবং অপর জনের বাড়ি বিয়ানীবাজারের কাকরদিয়া এলাকায়। এ ঘটনার সাথে আরও কয়েকজন যুক্ত রয়েছেন। পুলিশ তাদের গ্রেফতার করতে অভিযান চালাচ্ছে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ অবনী শংকর কর জানান, রিয়াদ এখন থানা পুলিশের হেফাজতে আছে। এ ঘটনার সাথে জড়িত দুজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত অব্যাহত রেখেছে। এছাড়াও তদন্তের মাধ্যমে এ ঘটনায় জড়িত অন্যদেরও আইনের আওতায় আনা হবে।

এদিকে, অল্প সময়ের মধ্যে উন্নত প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে আখতারুজ্জামান রিয়াদকে উদ্ধার করায় থানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর।

উল্লেখ্য, আখতারুজ্জামান রিয়াদ (১৬) বিয়ানীবাজারের পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক প্রয়াত রুহুল আমিনের কনিষ্ঠ পুত্র ও খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতনের ২০১৯ সালের এসএসসি ব্যাচের ছাত্র। সে গতকাল রবিবার (১০ মার্চ) বিকালে পৌরশহরের দাসগ্রামস্থ বাড়ি থেকে নিখোঁজ হয়।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

প্রতিদ্বন্দ্বি খছরুল হক’র বাড়িতে ভাইস চেয়ারম্যান জামাল

গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৪ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

বিলপার প্রিমিয়ার লিগের ৫ম আসরের ফাইনাল আগামীকাল বৃহস্পতিবার

বিয়ানীবাজার-বহরগ্রাম সড়কে বৈদ্যুতিক খুঁটি, ঝুঁকি নিয়ে চলাচল করছেন স্থানীয়রা

বিয়ানীবাজারের কুশিয়ারা নদীতে জেলেদের জালে বিশাল বাঘ আইড়

বড়লেখায় ভাইস চেয়ারম্যান পদে ১৭৫ ভোটে জয়ী তাজ

ঘোষণাঃ