২১শে মার্চ, ২০১৯ ইং | ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের সীমান্তবর্তী এলাকায় আনারস প্রতীকের পক্ষে জাকিরের গণসংযোগ

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/sarOpar.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজারের সীমান্তবর্তী মুড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় আনারস পক্ষে গণসং যোগ করেছেন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জাকির হোসেন। আজ সোমবার (৪ মার্চ) সন্ধ্যায় উপজেলার মুড়িয়া ইউনিয়নের সারপার, তাজপুর, নয়াগ্রাম, আভঙ্গীসহ বিভিন্ন এলাকায় কর্মী-সমর্থকদের সাথে নিয়ে তিনি এ গণসংযোগ করেন।

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী মোঃ জাকির হোসেন আনারস প্রতীকের ভোট প্রার্থণায় উপজেলার প্রত্যন্ত অঞ্চলের পাড়া-মহল্লা চষে বেড়াচ্ছেন। বিভিন্ন এলাকায় গণসংযোগ, উঠান বৈঠক ও মতবিনিময় সভা করার পাশাপাশি উপজেলার প্রত্যন্ত পল্লী এলাকাও চষে বেড়াচ্ছেন তিনি।

আনারস প্রতীকের কর্মী-সমর্থকরা জানান, উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ জাকির হোসেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং বিয়ানীবাজার সরকারি কলেজের নির্বাচিত ভিপি ও এজিএস হওয়ায় তার রয়েছে আলাদা রাজনৈতিক ও ব্যক্তি ইমেজ। উপজেলার সর্বমহলের কাছে হেভিওয়েট প্রার্থী হিসেবে তিনি অত্যন্ত পরিচিত মুখ। বিয়ানীবাজার উপজেলার সার্বিক উন্নয়নের পাশাপাশি বেকারত্ব দূরীকরণ ও মাদক নির্মূলে আগামী ১৮ মার্চের নির্বাচনে আনারস প্রতীকের বিজয় নিশ্চিত করা ছাড়া বিকল্প নেই।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

প্রতিদ্বন্দ্বি খছরুল হক’র বাড়িতে ভাইস চেয়ারম্যান জামাল

গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৪ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

বিলপার প্রিমিয়ার লিগের ৫ম আসরের ফাইনাল আগামীকাল বৃহস্পতিবার

বিয়ানীবাজার-বহরগ্রাম সড়কে বৈদ্যুতিক খুঁটি, ঝুঁকি নিয়ে চলাচল করছেন স্থানীয়রা

বিয়ানীবাজারের কুশিয়ারা নদীতে জেলেদের জালে বিশাল বাঘ আইড়

বড়লেখায় ভাইস চেয়ারম্যান পদে ১৭৫ ভোটে জয়ী তাজ

ঘোষণাঃ